বিনোদন

পূজা-আদৃত জুটির ‘প্রেম আমার-টু’

বিনোদন প্রতিবেদক: প্রথম ছবি ‘নূর জাহান’ এর পূজা-আদৃত জুটির প্রথম সিনেমার সফলতার পর নতুন আরও একটি সিনেমায় জুটি হতে যাচ্ছেন তারা।পূজা-আদৃত জুটির প্রথম সিনেমা ‘নূর জাহান’-এর সফলতার পর নতুন আরও একটি সিনেমায় জুটি হতে যাচ্ছেন এ পূজা। সিনেমার নাম ‘প্রেম আমার-টু’। কলকাতার ‘প্রেম আমার’ সিনেমাটির সিক্যুয়েল ‘প্রেম আমার-টু’।

যৌথ প্রযোজনায় নির্মিত হবে সিনেমাটি। প্রযোজনা বাংলাদেশের জাজ মাল্টিমিডিয়া ও ভারতের রাজ চক্রবর্তী প্রোডাকশন। এটি নির্মাণ করছেন রাজ চক্রবর্তীর সহকারী বিদুলা ভট্টাচার্য্য।ইতিমধ্যেই শুটিং শুরুর সকল প্রস্তুতি সম্পন্ন করেছে এর প্রযোজনা প্রতিষ্ঠান। বাংলাদেশের তথ্য মন্ত্রণালয়ের অনুমতি মিললেই আগামী মাসের প্রথম সপ্তাহে এর শুটিং শুরু হবে বলে জাজ মাল্টিমিডিয়া।ওপার বাংলার সুপারহিট সিনেমা ‘প্রেম আমার’। রাজ চক্রবর্তী পরিচালিত ও সোহম চক্রবর্তী অভিনীত এ সিনেমাটি ২০০৯ সালে প্রেক্ষাগৃহে মুক্তি পায়। মুক্তির নয় বছর পর নির্মিত হচ্ছে সিনেমাটির সিক্যুয়েল। তবে সিনেমায় থাকছেন না সোহম-পায়েল। এতে অভিনয় করবেন নতুন জুটি পূজা চেরি ও আদৃত।

বাংলাদেশের বেশ কিছু স্থানে ‘প্রেম আমার-টু’ সিনেমার দৃশ্যায়ন করা হবে। এছাড়া কলকাতাতেও এর শুটিং হবে। পূজা-আদৃত ছাড়া সিনেমাটিতে আরো অভিনয় করবেন প্রবীর দাস, তুলিকা বসু, সৃষ্টি পাণ্ডে, নাদের চৌধুরী, চম্পা প্রমুখ। এছাড়া একটি গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে সৌরভ দাসকে।পূজা-আদৃত জুটির প্রথম সিনেমা ‘নূর জাহান’-এর সফলতার পর নতুন আরও একটি সিনেমায় জুটি হতে যাচ্ছেন এ পূজা। সিনেমার নাম ‘প্রেম আমার-টু’। কলকাতার ‘প্রেম আমার’ সিনেমাটির সিক্যুয়েল ‘প্রেম আমার-টু’।যৌথ প্রযোজনায় নির্মিত হবে সিনেমাটি। প্রযোজনা বাংলাদেশের জাজ মাল্টিমিডিয়া ও ভারতের রাজ চক্রবর্তী প্রোডাকশন। এটি নির্মাণ করছেন রাজ চক্রবর্তীর সহকারী বিদুলা ভট্টাচার্য্য।

ইতিমধ্যেই শুটিং শুরুর সকল প্রস্তুতি সম্পন্ন করেছে এর প্রযোজনা প্রতিষ্ঠান। বাংলাদেশের তথ্য মন্ত্রণালয়ের অনুমতি মিললেই আগামী মাসের প্রথম সপ্তাহে এর শুটিং শুরু হবে বলে জাজ মাল্টিমিডিয়া।ওপার বাংলার সুপারহিট সিনেমা ‘প্রেম আমার’। রাজ চক্রবর্তী পরিচালিত ও সোহম চক্রবর্তী অভিনীত এ সিনেমাটি ২০০৯ সালে প্রেক্ষাগৃহে মুক্তি পায়। মুক্তির নয় বছর পর নির্মিত হচ্ছে সিনেমাটির সিক্যুয়েল। তবে সিনেমায় থাকছেন না সোহম-পায়েল। এতে অভিনয় করবেন নতুন জুটি পূজা চেরি ও আদৃত।বাংলাদেশের বেশ কিছু স্থানে ‘প্রেম আমার-টু’ সিনেমার দৃশ্যায়ন করা হবে। এছাড়া কলকাতাতেও এর শুটিং হবে। পূজা-আদৃত ছাড়া সিনেমাটিতে আরো অভিনয় করবেন প্রবীর দাস, তুলিকা বসু, সৃষ্টি পাণ্ডে, নাদের চৌধুরী, চম্পা প্রমুখ। এছাড়া একটি গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে সৌরভ দাসকে।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন