প্রধান সংবাদবিনোদন

জমকালো আয়োজনে ধ্রুব মিউজিক স্টেশনের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

বিনোদন প্রতিবেদক: এক বছর সফলতার সঙ্গে পার করে গতকাল ২য় বর্ষে পদার্পণ করে অডিও-ভিডিও প্রযোজনা প্রতিষ্ঠান ‘ধ্রুব মিউজিক স্টেশন’। ২৫ ফেব্রুয়ারি আনন্দ আয়োজনের মধ্যে দিয়ে পালিত হয় ডিএমএস এর এই প্রতিষ্ঠা বার্ষিকী। রাজধানীর একটি অভিজাত রেস্টুরেন্টে ঐ দিন বসে সঙ্গীত তারকাদের হাট। আনন্দ আয়োজন, মিষ্টিমুখ ও কেক কাটার মধ্যে দিয়ে উদযাপন করা হয় প্রতিষ্ঠানটির জন্মদিন। অনুষ্ঠানের আনুষ্ঠানিক সুচনা করেন প্রতিষ্ঠানটির কর্ণধার সঙ্গীত শিল্পী ধ্রুব কুমার গুহ, অনুষ্ঠানের উপস্থিত ছিলেন বাংলা গানের যুবরাজ আসিফ আকবর, সঙ্গীত শিল্পী হাবিব ওয়াহিদ, আঁখি আলমগীর, কনা, ইমরান, বেলাল খান, জুয়েল মোর্শেদ, সালমা, প্রতিক হাসান, প্রীতম হাসান, কর্নিয়া, বেলি, ফকির সাহাবুদ্দিন, শান, তানজিব সারোয়ার, সুজন আরিফ, সোহেল মেহেদী, তরুণ মুন্সী, লুৎফর হাসান, ইলিয়াস হোসাইন, মিলন, গীতিকার মারজুল রাসেল, জুলফিকার রাসেল, আহমেদ রিজভী সহ আরও অনেকে।

গত একবছর ধরে শ্রুতিমধুর সব গান এবং রুচিশীল মিউজিক ভিডিওর আয়োজনে শ্রোতা-দর্শকদের হৃদয়ে ‘ডিএমএস’ অন্যরকম জায়গা তৈরি করেছে ইতোমধ্যেই। শুরু থেকেই ধ্রুব মিউজিক স্টেশন বাংলাদেশের সঙ্গীতাঙ্গনে ভিন্নধর্মী পরিকল্পনা হাতে নিয়ে এগিয়েছে। একাধিক পরামর্শক, গবেষক এবং সৃজনশীল ব্যক্তিদের সমন্বয়ে সাধারন শ্রোতা-দর্শকদের চাহিদাকে প্রাধান্য দিয়ে বিভিন্ন ঘরনার গান প্রকাশ করে আসছে প্রতিষ্ঠানটি।

বর্ষ পূর্তিতে প্রতিষ্ঠানটির কর্ণধার ধ্রুব গুহ সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। তিনি বলেন, দেশের সব গুনী শিল্পীদের নিয়ে আগামীতে কাজ করবে ধ্রুব মিউজিক স্টেশন। পাশাপাশি নতুন প্রতিভাবানদের নিয়ে কাজ করা অব্যহত রাখবে। তিনি আশা প্রকাশ করেন, গত বছরের ন্যায় আগামী বছর গুলোতেও সবার অকৃত্রিম ভালোবাসা আর সহযোগিতা নিয়ে এগিয়ে যাবে ধ্রুব মিউজিক স্টেশন।

 

 

জেড/আর


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন