বিনোদন

পঞ্চমবারের মতো নিরব-তমার জুটি

ঢাকাই চলচ্চিত্রের এ প্রজন্মের চিত্রনায়ক নিরব । কিছুদিন আগে নতুন ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন।ছবির নাম ‘কাঠগড়ায় শরৎচন্দ্র’, পরিচালনা করবেন আরিফুর জামান আরিফ।তার বিপরীতে জুটিবদ্ধ হয়েছেন চিত্রনায়িকা তমা মির্জার সাথে । এটা তাদের পঞ্চমবারের মতো জুটিবদ্ধ।এর আগে প্রথমবার জুটি বাঁধেন ‘বলনা তুমি আমার’ তারপর ‘তোমার মাঝে আমি’, ‘নদীজল’ ও ‘গেম রিটার্ন’ ।

নির্মাতা আরিফ বললেন, ছবিতে লেখক শরৎচন্দ্রের ব্যক্তিগত কোনো দিক তুলে ধরা হবে না। ছবিটি নির্মাণ করা হবে তার সৃষ্টিশীল কর্মপরিধি নিয়ে।

তিনি আরও বলেন,  ‘কাঠগড়ায় শরৎচন্দ্র’ সিনেমায় গৃহদাহ উপন্যাসের অচলা ও মহিমের চরিত্রে অভিনয় করবেন নিরব ও তমা মির্জা।খুব শিগগির এ সিনেমার শুটিং শুরু করা হবে।

নিরব বলেন, কিছুটা অফট্রাক গল্পের ছবি ‘কাঠগড়ায় শরৎচন্দ্র’। আগামী মে মাস থেকে মানিকগঞ্জে শুটিং শুরু হবে।আশা করছি ভাল কিছু হতে যাচ্ছে। আর তমার সাথে আমার অনেক কাজ করা হয়েছে ,সে কাজ গুলো অনেক সফলতা পেয়েছি । সেই দিক থেকে অভিজ্ঞতা বেশ ভালো।দর্শকও আমাদেরকে ভালোভাবে গ্রহন করেছেন। আশা করছি এটাতেও আমাদেরকে ভালোভাবে গ্রহন করবে।

গেল মাসে ‘কাঠগড়ায় শরৎচন্দ্র’ ছবির মহরত অনুষ্ঠিত হয়েছিল। তখন জানানো হয়েছিল, এই ছবিতে শরৎচন্দ্রের চরিত্রে অভিনয় করবেন গাজী রাকায়েত। তবে, অন্যান্য শিল্পীদের নাম জানাননি নির্মাতা আরিফ। বলেছিলেন, চমক হিসেবে থাক! পরে জানাবো। অবশেষে জানা গেল, ‘কাঠগড়ায় শরৎচন্দ্র’ ছবিতে দেখা যাবে নিরব-তমাকে। আনুষ্ঠানিকভাবে চারদিন আগে ওই চুক্তিবদ্ধ হয়েছেন নিরব-তমা দুজনেই।

ইভেন্ট প্লাস প্রযোজিত এ সিনেমার কাহিনি লিখেছেন হাসিম আখতার মো. করিম দাদ।

 


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন