বিনোদন

বাঁধনের পরিবর্তে ‘দহন’ সিনেমায় পূর্ণিমা

দেশের চলচ্চিত্রের একসময়ের দাপুটে অভিনেত্রী পূর্ণিমা কয়েক বছর ধরে নতুন ছবির খবরে নেই। পূর্ণিমা সর্বশেষ শুটিং করেন ‘ছায়া-ছবি’ চলচ্চিত্রে। মুহাম্মদ মোস্তফা কামাল রাজ পরিচালিত এই ছবিতে পূর্ণিমা নায়িকা হন আরিফিন শুভর বিপরীতে। আর মুক্তির দিক দিয়ে তাঁর অভিনীত সর্বশেষ ছবি ইফতেখার ফাহমীর ‘টু বি কন্টিনিউড’।
চলচ্চিত্রে অভিনয় না করলেও শেষ কয়েক বছর বিজ্ঞাপনচিত্র আর স্টেজ প্রোগ্রাম নিয়ে ব্যস্ত ছিলেন পূর্ণিমা। নাটকেও অভিনয় করেছেন। গত দুই বছর উপস্থাপনা করে দাপিয়ে বেড়িয়েছেন তিনি। রিয়্যালিটি শোর বিচারকসহ আরও নানা ধরনের কাজ নিয়ে ভক্ত আর দর্শকদের সামনে এসেছেন।

গত বছর নভেম্বরে ‘ভবঘুরে’ নামে একটি ছবির মধ্য দিয়ে বড় পর্দায় ফেরার ইঙ্গিত দেন পূর্ণিমা। স্বপন আহমেদ পরিচালিত ছবিটি প্যারিসে ঘটে যাওয়া একটি সত্য ঘটনা অবলম্বনে নির্মিত হবে। শেষ মুহূর্তে জানা যায়, ছবিটিতে কাজ করতে পারছেন না পূর্ণিমা। কারণ হিসেবে প্রথম আলোকে এই নায়িকা জানান, দূতাবাস থেকে প্যারিস যাওয়ার ভিসাও পেয়েছিলেন। কিন্তু শেষ মুহূর্তে বাধা হয়ে দাঁড়ায় বৈরী আবহাওয়া। তাই কয়েক বছর বিরতির পর ‘ভবঘুরে’ ছবি দিয়ে আর শুটিংয়ে ফেরা হয়ে উঠল না তাঁর।

নতুন খবর হলো, জাজ মাল্টিমিডিয়ার নতুন ছবি ‘দহন’ থেকে বাঁধনের বাদ পড়ার পর এই ছবিতে অভিনয়ের জন্য চুক্তিবদ্ধ হচ্ছেন পূর্ণিমা ।এরই মধ্যে ছবির প্রযোজনা প্রতিষ্ঠানের সঙ্গে পূর্ণিমার আলোচনা চূড়ান্ত হয়েছে। আগামী দুই দিনের মধ্যে খবরটি আনুষ্ঠানিকভাবে জানানো হবে বলে জানান জাজের কর্নধার আব্দুল আজিজ।

‘দহন’ ছবিতে সাংবাদিক চরিত্রে অভিনয় করবেন পূর্ণিমা। এর আগে এই চরিত্রের জন্য বেশ জমকালো আয়োজনে নায়িকা হিসেবে বাঁধনের নাম ঘোষণা দেয় প্রযোজনা প্রতিষ্ঠান। এক মাস না পেরোতেই পাল্টা ঘোষণায় জাজ থেকে জানানো হয়, ‘দহন’ ছবির নায়িকা হিসেবে থাকছেন না বাঁধন।

‘দহন’ ছবিতে পূর্ণিমা নায়িকা হতে যাচ্ছেন নবাগত সিয়ামের বিপরীতে। সঙ্গে আরও থাকছেন পূজা চেরি। জাজ মাল্টিমিডিয়ার এই ছবির মধ্য দিয়ে ছয় বছরের মাথায় চলচ্চিত্রের শুটিংয়ে ফিরতে যাচ্ছেন পূর্ণিমা।

 


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

Tags

আরো সংবাদ...

মন্তব্য করুন