বিনোদন

‘জামদানী’ সিনেমায় চুক্তিবদ্ধ হলেন মিলন ও সিবা আলী

মঞ্চের শক্তিমান অভিনেতা আনিসুর রহমান মিলন। টিভি নাটকেও দারুণ সব চরিত্রে অভিনয় করে দর্শককে মুগ্ধ করেছেন তিনি। বেশ কয়েক বছর ধরে বড়পর্দাতেও নিয়মিত হয়েছেন এই অভিনয়শিল্পী। তিনি চুক্তিবদ্ধ হয়েছেন তরুণ নাট্য নির্মাতা অনিরুদ্ধ রাসেলের পরিচালনায় ‘জামদানী’ছবিতে। এর কাহিনি, সংলাপ ও চিত্রনাট্য তৈরি করেছেন নির্মাতা মোস্তফা মনন।  ছবিটিতে তার বিপরীতে চুক্তিবদ্ধ হয়েছেন সিবা আলী খান।

বাংলাদেশের  পোশাক শিল্পের অন্যতম ঐতিহ্যবাহী একটি ব্র্যান্ড জামদানী। এই ডিজাইনের ঐতিহ্য এবং সারাবিশ্বে এর সম্ভাব্য চাহিদা এবং এ শিল্পের সঙ্গে জড়িত মানুষের জীবনযাত্রা নিয়ে গড়ে উঠবে এই সিনেমার কাহিনি।

নির্মাতা অনিরুদ্ধ রাসেল বলেন, বহুদিন ধরেই টিভি মিডিয়ায় কাজ করছি। এ পর্যন্ত অসংখ্য খন্ড নাটক ও টেলিফিল্ম এবং ধারাবাহিক নাটক নির্মাণ করেছি। তবে আমার স্বপ্নের একটি জায়গা হলো চলচ্চিত্র। এবার এই স্বপ্ন পূরণ হতে যাচ্ছে। ইতোমধ্যে চলচ্চিত্রের প্রি-প্রোডাকশনের কাজ সম্পন্ন হয়েছে। চলচ্চিত্রের প্রধান দুইশিল্পী আনিসুর রহমান মিলন এবং অভিনেত্রী সিবা আলী খানের সঙ্গে চুক্তি করে ফেলেছি। অন্যান্য শিল্পীদের সঙ্গে আলাপ আলোচনা হচ্ছে। আগামী কোরবানীর ঈদের আগে আমার চলচ্চিত্রের প্রথম লটের কাজ শুরু করব। এছাড়া কোরবানী ঈদের পর দ্বিতীয় লটের কাজ করব। আশা করি আমার মেধা শ্রম এবং সংশ্লিষ্ট বিষয়ে অর্জিত আমার সব জ্ঞানের বহিঃপ্রকাশ ঘটাবো এই চলচ্চিত্রটি নির্মাণের মাধ্যমে। এ জন্য আমি সবার কাছে দোয়ার পাশাপাশি সহযোগিতা চাই।

ছবিটি নির্মিত হবে ভারটেক্স প্রোডাকশন হাউসের ব্যানারে।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

Tags

আরো সংবাদ...

মন্তব্য করুন