সারাদেশ

যশোরে ইউপি সদস্যকে গুলি করে হত্যা

নিউজ ডেস্ক  | যশোরের ঝিকরগাছা উপজেলায় এক ইউনিয়ন পরিষদ সদস্যকে গুলি করে হত্যা করেছে সন্ত্রাসীরা। নিহত ইউনিয়ন পরিষদ সদস্যের নাম রাহাজ্জান সরদার (৪০)।  তিনি ঝিকরগাছা উপজেলার গদখালি ইউনিয়ন পরিষদের ৪ নম্বর ওয়ার্ডের সদস্য ছিলেন।

বৃহস্পতিবার সকাল ১০টার দিকে সেভ করার জন্য গদখালি বাজারের একটি সেলুনে গেলে রাহাজ্জানকে গুলি করা হয়। প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, সেলুনের ভিতর গিয়ে কয়েকজন সন্ত্রাসী তার মাথায় পিস্তল ঠেকিয়ে গুলি করে। স্থানীয় লোকজন রাহাজ্জানকে উদ্ধার করে দ্রুত ঝিকরগাছা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

দেশের বৃহত্তম পাইকারি ফুলের বাজার হিসেবে পরিচিত গদখালি এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে এই হত্যাকাণ্ডের ঘটনা ঘটেছে বলে স্থানীয় সূত্রে জানা গেছে।

এর আগে গত ৪ জুলাই রাহাজ্জানের ভাই হাসান সরদারকে বাড়ি থেকে ডেকে নিয়ে একইভাবে গুলি করে হত্যা করে সন্ত্রাসীরা। নিহত রাহাজ্জান সরদারের ছোট ভাই মিজানুর রহমানের অভিযোগ তার দুই ভাইকে হত্যার সাথে একই গোষ্ঠী জড়িত। হাসান হত্যা মামলার প্রধান আসামি মহিউদ্দিন ও আবুল হোসেনই রাহাজ্জানকে গুলি করেছে বলে দাবি করেন তিনি।

হত্যাকাণ্ডের ঘটনা নিশ্চিত করে ঝিকরগাছা থানার ওসি আবু সালেহ মাসুদ করিম সাংবাদিকদের বলেন, ‘ঘটনাটি পুলিশ তদন্ত করছে।’


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন