বিনোদন

মাহিম-আইরিনের ‘ধরো না’

ঈদ উপলক্ষে ইউটিউবে প্রকাশ হয়েছে মডেল মাহিম করিম ও অভিনেত্রী আইরিনের ‘ধরো না’ শিরোনামের নতুন একটি মিউজিক ভিডিও। এই গানটিতে কণ্ঠ দিয়েছেন তাহসিন এন রাকিব। কথা ও সুর করেছেন নিজেই। সঙ্গীতায়োজন করেছেন রুম্মান চৌধুরী। আর মিউজিক ভিডিওটি নির্মাণ করেছেন অভি রহমান।

মিউজিক ভিডিওতে দেখা গেছে, আইরিন প্রতারণা করে মাহিমের এক কোটিপতি বন্ধুর সব ধন হাতিয়ে নিয়েছিলো। মাহিম ছিলেন একজন এফবি আই এজেন্ট। আর সেই প্রতারণা থেকে বন্ধুকে বাঁচাতে আইরিনের সঙ্গে ঠিক মন দেয়া নেয়ার খেলায় জড়িয়ে সেই সম্পদ উদ্ধার করে। আর আইরিনকে হাতকরা পড়িয়ে দেয়। আর বলেছিলেন…আমি তোমায় ভালোবাসি নি, ভালোবেসেছি তোমার ধনকে.. বাই।

মিউজিক ভিডিও প্রসঙ্গে মাহিম বলেন, এর আগে ভারতীয় মিউজিক ভিডিওতে কাজ করলেও দেশে এটিই আমার প্রথম কাজ। গানটির সঙ্গে পারফর্ম করে বেশ আনন্দ পেয়েছি। আমার বিপরীতে আইরিন কাজ করেছে। দুজনের চেষ্টা ছিল ভালো একটি কাজ উপহার দেয়ার। আমার মনে হয় সেটি করতে পেরেছি।

তিনি আরও বলেন,  যারাই গানটি দেখছেন অনেকেই প্রশংসা করেছেন মন্তব্যের ঘরে। গানটির ও ভিউ লাখ ছাড়িয়ে গেছে।  তাই ইচ্ছা আগামীতে আরো ভালো কাজ নিয়ে হাজির হবো।

আইরিন বলেন, অনেকদিন পর মিউজিক ভিডিওতে কাজ করলাম। এটা আমার জন্য এক নতুন অভিজ্ঞতা। মাহিম কাজে খুব মনোযোগী। ভালো কাজ করার চেষ্টা রয়েছে তার মধ্যে। সেজন্য তার সাথে কাজ করে খুব ভালো লেগেছে। আশা করি গানটি সবার ভালো লাগবে।

মাহিম করিম মডেলিংয়ের পাশাপাশি এমকে প্রোডাকশন হাউজ চালু করেছেন। শুধু মিউজিক ভিডিও নয় এর পাশাপাশি চলচ্চিত্র, নাটকও নির্মাণ করা হবে এই প্রযোজনা প্রতিষ্ঠান থেকে।

ভিডিওটির লিংক

https://www.youtube.com/watch?v=-jX8afgcc18

 


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

Tags

আরো সংবাদ...

মন্তব্য করুন