Notice: 3.0.0 ভার্সন থেকে header.php ছাড়া থিম ফাংশনটি deprecated করা হয়েছে এবং এর এখনও কোন বিকল্প নেই। অনুগ্রহ করে আপনার থিমে একটি header.php টেমপ্লেট যোগ করুন। in /home1/deshreport/public_html/wp-includes/functions.php on line 4019
আজ ঊর্মিলার জন্মদিন - দেশ রিপোর্ট আজ ঊর্মিলার জন্মদিন - দেশ রিপোর্ট

বিনোদন

আজ ঊর্মিলার জন্মদিন

১৯৯০ সালের ১৮ জুলাই তিনি চট্টগ্রামে জন্মগ্রহন করেন। তার বাবা মৃত অবসরপ্রাপ্ত ব্রিগেডিয়ার জেনারেল অনন্ত কর ও মা তৃপ্তী কর। দুইবোন এক ভাইয়ের মধ্যে তিনি সবার ছোট। ঊর্মিলার বাবা অবসরপ্রাপ্ত ব্রিগেডিয়ার জেনারেল অনন্ত কর প্রয়াত হয়েছেন এক বছরেরও বেশি আগে।তাই বাবাকে ছাড়া জন্মদিনটা তার কোন কিছুই তার ভাল লাগেনা। কিন্তু তার পরও বন্ধুবান্ধব পরিবারের সদস্যদের ইচ্ছেতে তাকে ঘিরে আয়োজিত জন্মদিনের বিশেষ অনুষ্ঠানে অংশগ্রহণ করতে হয়। জন্মদিনের শুরুর প্রহরেই তারই বন্ধু অভিনেতা আনন্দ খালেদের আয়োজিত বিশেষ অনুষ্ঠানে অংশ নিতে হয়েছে ঊর্মিলাকে। এবং তার এই আয়োজনে হাজির হয়েছিলো তার ছোট বেলার বন্ধুরা, তারা সবাই এসেছিলেন চট্রগ্রাম থেকে। এই মানুষটির ভালবাসার টানে তারা ছুটে আসেন তার বার্থডে উইস করার জন্য। তার অনুষ্ঠানটা যেনো জলমলে করে তোলে।

দুপুর ১২টা ৩০ মিনিটে চ্যানেল আইয়ে অনন্যা রুমা প্রযোজিত ‘তারকা কথন’ অনুষ্ঠানেও অংশ নেবেন তিনি। এরপর বাকিটা সময় ঊর্মিলা মায়ের সাথেই কাটাবেন বলে জানান। তবে পরের দিন অর্থাৎ ১৯ জুলাই তিনি তার গ্রামের বাড়ি টাঙ্গাইলের ঘাটাইলে যাবেন বাবার স্মৃতিস্তম্ভের কাছে।

ঊর্মিলা বলেন,আমার এবারের জন্মদিনটা আমার বন্ধুদের সারপ্রাইজ, তাদের নিয়ে প্রথম প্রহরে কেক কেটে আমার জন্মদিন পালন করা হয়। যদিও আমার মাকে ছাড়া এই প্রথম এভাবে কেক কাটা। ঐসময়টা আমার মাকে মিস করেছি। তবুও  সত্য ওদের ভালবাসাতে আমি মুগ্ধ , ধন্যবাদ সবাইকে।

ঊর্মিলা আরও বলেন, দেখতে দেখতে বাবাকে ছাড়া দুটো জন্মদিন পেরিয়ে যাচ্ছে। বাবাই ছিলেন আমার জন্মদিনের কেন্দ্রবিন্দু। বাবা নেই, সব কেমন যেন শূন্য শূন্য লাগে। খুবই একা একা মনে হয় মাঝে মধ্যে। ভীষণ মিস করি বাবাকে। জন্মদিন এলেই তাই মনটাও ভীষণ খারাপ হয়ে যায়। তারপরও সবার কাছে আশীর্বাদ কামনা করি যেন ভালোভাবে কেটে যায় দিনটা।

ঊর্মিলা শ্রাবন্তী কর বিগত তিন-চার দিন এজাজ মুন্নার রচনা ও নির্দেশনায় আগামী ঈদে এনটিভিতে প্রচারের জন্য একটি ঈদ ধারাবাহিক নাটকে অভিনয় করছেন। এ ছাড়া এর মধ্যে তিনি আগামী ঈদের জন্য বি ইউ শুভ, সীমান্ত সজল, অনন্য ইমন ও সাইফুলের ঈদনাটকের কাজ শেষ করেছেন।ঊর্মিলা অভিনিত বেশ কয়েকটি ধারাবাহিক নাটক বিভিন্ন চ্যানেলে নিয়মিত প্রচার হচ্ছে। যেমন ‘সোনার শেকল’, ‘কাগজের ফুল’, ‘প্রেম নগর’,‘কর্পোরেট’ ইত্যাদি। আগামী ঈদের পর আবারো এসব ধারাবাহিক নাটকের কাজ শুরু করবেন তিনি নতুন করে শিডিউল দিয়ে।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

Tags

আরো সংবাদ...

মন্তব্য করুন