বিনোদন

রওনক-উর্মিলার ঈদের নাটক ‘বড় বল ছোট বল’

আসন্ন ঈদুল আযহায় বড় বল ছোট বলশিরোনামে একটি বিশেষ নাটকে দেখা যাবে অভিনেতা রওনক হাসান উর্মিলা শ্রাবন্তী করকে। এই নাটকে ফুটবলারের ভূমিকায় অভিনয় করেছেন রওনক হাসান এবং তার প্রেমিকার চরিত্রে উর্মিলা শ্রাবন্তী কর।

নাটকটির গল্পে দেখা যাবে ,মামুন নামের একজন ফুটবল খেলোয়াড়কে ঘিরে। ফুটবলই যার ধ্যানজ্ঞান। তার বাবা এক সময় স্থানীয় পর্যায়ে নামকরা ফুটবলার ছিলেন। অথচ ছেলেকে তিনি ফুটবলার হিসেবে দেখতে চান না। বরং, তিনি চান ছেলে ফুটবল ছেড়ে দিয়ে একটা চাকরির ব্যবস্থা করুক। তাহলে তার মধ্যবিত্ত পরিবারটা আর আর্থিক সংকটে থাকবে না। কিন্তু ছেলের স্বপ্ন বড় ফুটবলার হওয়ার। ফুটবলের মাধ্যমেই সে দেশকে একটা কিছু দিতে চায়। কাহিনীর ধারাবাহিকতায় মামুনের শহরে আবির্ভাব ঘটে একজন জনপ্রিয় ক্রিকেটারের। মামুন যাকে ভালোবাসে সেই প্রিয়ার সঙ্গে ওই ক্রিকেটারের বিয়ের কথাবার্তা চলছে। কিন্তু প্রিয়া এই বিয়েতে রাজি হয় না। এরপরই নাটকের গল্প মোড় নেয় নতুন দিকে।  আর এইভাবে নাটকের গল্প এগিয়ে যায়।

নাটকটিতে আরও অভিনয় করেছেন মোহাম্মদ বারী, জিয়াউল হাসান কিসলু, মাহবুবা রেজানুর, মোশারফ হোসেন, জিএম সালাউদ্দিন, মিন্টু সরদারসহ নীলফামারীস্থ সৈয়দপুর উপজেলা শহরের একদল নাট্যকর্মী।

ঈদের আগের দিন সন্ধ্যা ৭টা ৫০ মিনিটে চ্যানেল আইতে নাটকটি প্রচার হবে।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

Tags

আরো সংবাদ...

মন্তব্য করুন