বিনোদন

চীনে মুক্তি পাচ্ছে টয়ার প্রথম সিনেমা ‘বেঙ্গলি বিউটি’

লাক্স সুন্দরী মুমতাহিনা চৌধুরী টয়া। ছোট পর্দায় তিনি মাতিয়ে চলেছেন অনেকদিন। গেল কয়েক বছর ধরে তিনি প্রশংসিত হয়েছেন বেশ কিছু ব্যতিক্রমী মিউজিক ভিডিও শর্টফিল্মে কাজ করে। বিশেষ করে ঢোক সম্রাজ্ঞী মমতাজের ‘লোকাল বাস’ গানে মডেল হয়ে টয়া এখন দেশের সর্বত্রই পরিচিত মুখ।

তবে এই অভিনেত্রীর সম্প্রতি মুক্তি পেয়েছে ‘বেঙ্গলি বিউটি’ নামে একটি ছবি। এটি শুধুমাত্র যমুনা ব্লকবাস্টারেই প্রদর্শিত হয়েছিলো। তবে আসছে ২১ সেপ্টেম্বর সারাদেশে বড় পরিসরে মুক্তি পেতে যাচ্ছে ছবিটি। এটি পরিচালনা করছেন প্রবাসী বাংলাদেশি রাহশান নূর। ছবিটির প্রযোজনা করেছেন রাফি তামজিদ। আর এই ছবির নায়ক পরিচালক নিজে তার বিপরীতে টয়া।

মুক্তির আগেই দারুণ এক সুখবর দিলেন পরিচালক। তিনি জানালেন, তার ‌‘বেঙ্গলি বিউটি’ এবার মুক্তি পেতে যাচ্ছে চীন দেশে। চীনের প্রায় তিন শতাধিকব হলে বিশাল আয়োজনে মুক্তি পাবে ছবিটি। রাহশান নুর সিনেমা মুক্তি সংক্রান্ত কাজে চীনে অবস্থান করছেন।

এর আগে এবছরের ১২ ফেব্রুয়ারি নিউ ইউয়র্কে মুক্তি পেয়েছিল ছবিটি। সেখানেও মুক্তিযুদ্ধ ও প্রেম নিয়ে নির্মিত ছবিটি বেশ ব্যবসা করেছে, প্রশংসিতও হয়েছে বাংলাদেশি দর্শকের কাছে।

 

 


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

Tags

আরো সংবাদ...

মন্তব্য করুন