বিনোদন

আজ পপির জন্মদিন

পপি, এক নামেই তাঁকে সারাদেশ চেনে।আজ এই জনপ্রিয় অভিনেত্রীর জন্মদিন। এ দিনেই তিনি খুলনার শিববাড়ীতে জন্মেগ্রহণ করেন।স্কুলে পড়াকালীন সময়েই ১৯৯৫ সালে লাক্স আনন্দ বিচিত্রা ফটোসুন্দরী প্রতিযোগিতার মাধ্যমে মিডিয়ায় আগমন ঘটে তার। প্রয়াত নায়ক সালমান শাহ-এর বিপরীতে একটি ছবিতে অভিনয় করার মধ্য দিয়ে চলচ্চিত্রে অভিষেক ঘটার কথা থাকলেও সালমানের অকাল মৃত্যুর কারণে তা হয়ে ওঠেনি। এরপর মনতাজুর রহমান আকবর পরিচালিত ‘কুলি’ ছবিতে অভিনয়ের মধ্য দিয়ে চলচ্চিত্রে অভিষেক ঘটে তার।প্রথম ছবি দিয়েই জনপ্রিয় হয়ে ওঠেন পপি। এরপর একে এক প্রায় দেড় শতাধিক ছবিতে অভিনয় করেছেন এই অভিনেত্রী।অভিনয়ের স্বীকৃতিস্বরূপ তিনবার জাতীয় চলচ্চিত্র পুরস্কারসহ অসংখ্য পুরস্কার পেয়েছেন।শুধু চলচ্চিত্রেই নয় বিজ্ঞাপনে মডেল হিসেবে তার উপস্থিতি ছিলো একজন আকর্ষনীয় মডেল’রই মতো। ছোটপর্দায় মাঝে মাঝে যেসব নাটক-টেলিফিল্মে অভিনয় করেছেন, সেখানেও তিনি হয়েছেন নন্দিত। তাই সংস্কৃতির পথে তার পথচলা ছিলো সবসময়ই নান্দনিক, প্রশংসনীয়। একজন মানুষ হিসেবে খুব সহজে আপন করে নেওয়ার মতোই একজন মানুষ পপি।

জানা গেছে, দিনটি পরিবারের সঙ্গে উদযাপন করবেন বলে নায়িকা গতকাল দুপুরে যশোর থেকে রাজধানীতে ছুটে এসেছেন। ৮ সেপ্টেম্বর সকালের ফ্লাইটে একটি পাঁচ তারকা হোটেলের উদ্বোধনী অনুষ্ঠানে যোগ দিতে যশোর গিয়েছিলেন পপি। তার সঙ্গে ছিলেন চিত্রনায়ক রিয়াজ ও নায়িকা অপু বিশ্বাস। সেই অনুষ্ঠান শেষে গতকালই মা, বাবা এবং পরিবারের অন্যান্যদের কাছে ফিরেছেন পপি।

পপি বলেন, আজ কোনো কাজ নেই, আজ আমার ছুটি। আজকের দিনটি পরিবারের সবার সঙ্গে আনন্দে কাটাবো। তবে আমার ফ্যান ক্লাবের বিশেষ অনুরোধ আছে তাদের নিমন্ত্রণে আমাকে ঘিরে জন্মদিনের অনুষ্ঠানে অংশগ্রহণ করার। কিন্তু এখনই নিশ্চিত বলতে পারছি না যে ফ্যান ক্লাব আয়োজিত অনুষ্ঠানে অংশ নিতে পারব কি না। জন্মদিনে সবার কাছে দোয়া চাই যেন দিনটি খুব ভালোভাবে কেটে যায়।

এরইমধ্যে পপি প্রায় শেষ করেছেন সাদেক সিদ্দিকী পরিচালিত ‘সাহসী যোদ্ধা’ চলচ্চিত্র।এই ছবিতে তার বিপরীতে রয়েছেন চিত্রনায়ক আমিন খান। তাছাড়াও তিনি কাজ করছেন আরিফের নির্দেশনায় ‘কাঠগড়ায় শরৎচন্দ্র’ চলচ্চিত্রে, এসিনেমাতে পার্বতী চরিত্রে কাজ করছেন পপি। এতে তার বিপরীতে দেবদাস চরিত্রে অভিনয় করছেন ফেরদৌস। শিগগিরই শুরু হবে শহীদুল হক খানের নির্দেশনায় পপি অভিনীতব্য ‘যুদ্ধ শিশু’ ও ‘টার্ন’ চলচ্চিত্রের কাজ।এছাড়াও তিনি শিগগিরই নতুন একটি বিজ্ঞাপনচিত্রে কাজ করতে যাচ্ছেন।

 


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

Tags

আরো সংবাদ...

মন্তব্য করুন