Notice: 3.0.0 ভার্সন থেকে header.php ছাড়া থিম ফাংশনটি deprecated করা হয়েছে এবং এর এখনও কোন বিকল্প নেই। অনুগ্রহ করে আপনার থিমে একটি header.php টেমপ্লেট যোগ করুন। in /home1/deshreport/public_html/wp-includes/functions.php on line 4019
আজ নাবিলা ইসলামের জন্মদিন - দেশ রিপোর্ট আজ নাবিলা ইসলামের জন্মদিন - দেশ রিপোর্ট

বিনোদন

আজ নাবিলা ইসলামের জন্মদিন

মডেল অভিনেত্রী নাবিলা ইসলামের জন্মদিন আজ (১০ সেপ্টেম্বর)। জন্মদিনের প্রথম প্রহরেই বন্ধুদের কাছ থেকে সারপ্রাইজ পেয়েছেন তিনি। রাত সাড়ে ১২টার পর নাবিলা তার ঘনিষ্ঠ বন্ধুদের কাছ থেকে আকর্ষণীয় কিছু উপহার পেয়েছেন। এরপর ফেসবুক, মুঠোফোন, ক্ষুদেবার্তায় সবার আশীবার্দপুষ্ট হচ্ছেন।

নাবিলা ইসলাম জন্মদিনে তার আত্মীয়-স্বজন,দর্শক ও সুধীজন সবার কাছে দোয়া চেয়েছেন।তিনি একজন গুণী অভিনেত্রী ও ভালো একজন মানুষ হতে চান।

চট্টগ্রামের মেয়ে নাবিলা ইসলাম। তার জন্ম-শৈশব-কৈশোর পুরোটাই কেটেছে পাহাড়ঘেরা বন্দরনগরী চট্টগ্রামে। চাকরিজীবী বাবা-মায়ের মেয়ে। তিন বোনের মধ্যে নাবিলাই বড়। লেখাপড়ায় তিনি বরাবরই লক্ষ্মীটি। তিন বছর আগে তিনি মিডিয়াতে আসেন। নাটক, উপস্থাপনার পাশাপাশি বিজ্ঞাপনচিত্রে কাজ করে পরিচিতি পেয়েছেন। গেল ঈদে নাবিলা অভিনীত হাফ ডজনের বেশি নাটক প্রচার হয়েছে।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

Tags

আরো সংবাদ...

মন্তব্য করুন