খেলা

জুভদের জয় লাল কার্ড রোনালদোর

স্প্যানিশ ক্লাব ভ্যালেন্সিয়ার মাঠ থেকে ২-০ গোলের জয় নিয়ে মাঠ ছেড়েছে জুভেন্টাস। এর থেকে বড় খবর চ্যাম্পিয়নস লিগে রোনালদোর ‘নতুন’ শুরুর দিনে লাল কার্ড দেখেছেন তিনি। তখনও অবশ্য ম্যাচটা গোল শূন্য সমতা ছিল। কিন্তু ১০ জনের দল নিয়েও স্প্যানিশ ক্লাবের মাঠ থেকে জয় নিয়ে ফিরেছে ওল্ড লেডিরা। প্রথমার্ধের শেষে এবং দ্বিতীয়ার্ধের শুরুতে জুভরা যে দুই গোল পেয়েছে তার দুটিই অবশ্য পেনাল্টি থেকে।

ম্যাচের ২৯ মিনিটের মাথায় লাল কার্ড দেখে মাঠ ছাড়েন রোনালদো। প্রতিপক্ষের খেলোয়াড় তার শরীরের ধাক্কায় বক্সের মধ্যে পড়ে যান। ফাউলের আবেদন করেন ভ্যালেন্সিয়া ফুটবলার মুরিলো। নাখোস হওয়া রোনালদো তার চুল ধরে হালকা টান দেন। আর এ কারণে লাল কার্ড দেখেন তিনি।

এরপর ম্যাচের ৪৫ মিনিটের মাথায় পেনাল্টি পায় জুভেন্টাস। দানি পাজেরো বক্সের মধ্যে জুভেন্টাসের খেলোয়াড়কে ফাউল করেন। তা থেকে গোল করে এগিয়ে যেতে ভুল করেনি জুভেন্টাস। এরপর ম্যাচের ৫১ মিনিটে আবার পেনাল্টি পায় জুভেন্টাস। এবার রোনালদো যার জন্য লাল কার্ড দেখেন সেই মুরিলো ফাউল করেন জুভেন্টাস ফুটবলারকে। তা থেকে দলের এবং নিজের দ্বিতীয় গোল করেন পাজানিক।

ওই দুই গোলেই জয় দেখছিল জুভেন্টাস। কিন্তু শেষ বাঁশি বাজার আগে এক গোল শোধ করার সুযোগ পায় ভ্যালেন্সিয়া। কিন্তু কাজটা ঠিকঠাক করতে পারেনি যার কারণে জুভরা প্রথম পেনাল্টি পায় সেই পাজেরো। দলকে যেমন পেনাল্টি থেকে গোল খাওয়ার উপলক্ষ্য এনে দিয়েছেন তিনি। তেমনি পেনাল্টি মিস করে ভ্যালেন্সিয়াকে গোল শূন্য থাকতে বাধ্য করেছেন। শেষ পর্যন্ত জুভেন্টাস ২-০ গোলের জয় নিয়ে মাঠ ছাড়ে। তবে তাদের মনের মধ্যে নিশ্চয় রোনালদোর লাল কার্ড দেখার কারণে অপূর্ণতা থেকে গেছে।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন