খেলা

১ অক্টোবর থেকে শুরু হবে বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল

আগামী ১ অক্টোবর থেকে শুরু হবে বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল। জমকালো আয়োজনে মধ্য দিয়ে উন্মোচন করা হলো সেই টুর্নামেন্টের ট্রফি। রাজধানীর হোটেল সোনারগাঁয় নাচে-গানে উল্লাসের মাধ্যমে সবার সামনে আনা হয় গোল্ডকাপের ট্রফিটি।
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে ছিলেন বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ, বিশেষ অতিথি হিসেবে ছিলেন বেসামরিক বিমান ও পর্যটন মন্ত্রী শাহজাহান কামাল। এ ছাড়া বাংলাদেশ ফুটবল ফেডারেশন সভাপতি কাজী সালাউদ্দিন, সিনিয়র সহ-সভাপতি সালাম মুর্শেদি এমপি, সহ-সভাপতি কাজী নাবিল আহমেদ এমপি ও কে-স্পোর্টসের প্রধান নির্বাহী কর্মকর্তা ফাহাদ করিম উপস্থিত ছিলেন।
অনুষ্ঠানে উপস্থিত ছিলেন নেপাল ও সংযুক্ত আরব আমিরাতের রাষ্ট্রদূতগণ। বর্ণাঢ্য সাংস্কৃতিক পরিবেশনা, ব্যালে নৃত্য এবং সংসদ সদস্য ও শিল্পী মমতাজ বেগমের কণ্ঠে থিম সং অনুষ্ঠানে বাড়তি মাত্রা যোগ করে।
আগামী ১ অক্টোবর শুরু হবে বঙ্গবন্ধু গোল্ডকাপের পঞ্চম আসর। ১ থেকে ৬ অক্টোবর সিলেটে গ্রুপপর্বের খেলা হবে। ৯ ও ১০ অক্টোবর কক্সবাজারে হবে দুটি সেমিফাইনাল। ১২ অক্টোবর ঢাকার বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে ফাইনাল। ফাইনাল ম্যাচে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপস্থিত থাকার কথা রয়েছে।
টুর্নামেন্টে ‘বি’ গ্রুপে বাংলাদেশের দুই প্রতিপক্ষ লাওস ও ফিলিপাইন। উদ্বোধনী দিনে মাঠে নামবে বাংলাদেশ ও লাওস। ‘এ’ গ্রুপের ৩ দল নেপাল, ফিলিস্তিন ও তাজিকিস্তান।
গ্রপ পর্বের ফিকশ্চার
১ অক্টোবর : বাংলাদেশ-লাওস (৬.৩০ মি.)।
২ অক্টোবর : নেপাল-তাজিকিস্তান (৬.৩০ মি.)।
৩ অক্টোবর: লাওস-ফিলিপাইন (৬.৩০ মি.)।
৪ অক্টোবর : তাজিকিস্তান-ফিলিস্তিন (৬.৩০ মি.)।
৫ অক্টোবর : বাংলাদেশ-ফিলিপাইন (৬.৩০ মি.)।
৬ অক্টোবর : ফিলিস্তিন-নেপাল (৬.৩০ মি.)।
দেশরির্পোট/এসকে


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন