খেলা

ব্রাজিল ও ইরাকের বিপক্ষে দলে নেই মেসি!

আগামী মাসে ব্রাজিল ও ইরাকের বিপক্ষে আর্জেন্টিনা দলে বার্সেলোনার তারকা ফরোয়ার্ড লিওনেল মেসি থাকছেন না বলে জানিয়েছেন দলটির অন্তবর্তীকালীন কোচ লিওনেল স্কালোনি।

১২ অক্টোবর ইরাকের বিপক্ষে খেলবে আর্জেন্টিনা। আর ১৬ অক্টোবর দুবারের বিশ্ব চ্যাম্পিয়নদের প্রতিপক্ষ চিরপ্রতিদ্বন্দ্বী ব্রাজিল। এ মাসের শুরুতে গুয়াতেমালার বিপক্ষে ৩-০ গোলের জয় ও কলম্বিয়ার সঙ্গে গোলশূন্য ড্রয়ের ম্যাচেও ছিলেন না ৩১ বছর বয়সী মেসি।

সোমবার ফক্স স্পোর্টসকে স্কালোনি বলেন, “আমি তার সাথে কথা বললাম। আমরা এখন পর্যন্ত মনে করি যে তার না আসাটাই সর্বোত্তম। দলে সে থাকছে না।”

তবে ভবিষ্যতে মেসিকে পাওয়ার আশা করছেন কোচ।“এসব খেলোয়াড়কে জাতীয় দলের হয়ে খেলাটা চালিয়ে যেতেই হবে।…এটাই সবচেয়ে গুরুত্বপূর্ণ বিষয়।”

আর্জেন্টিনার হয়ে মেসি শেষ মাঠে নামেন রাশিয়া বিশ্বকাপে। টুর্নামেন্টের শেষ ষোলোয় ফ্রান্সের কাছে হেরে বিদায় নেয় তার দল। ২০০৫ সালের অগাস্টে আন্তর্জাতিক ফুটবলে অভিষেকের পর এখন পর্যন্ত ১২৮ ম্যাচ খেলে ৬৫ গোল করেছেন পাঁচবারের বর্ষসেরা এই ফুটবলার। ২০১৬ সালেও কিছু সময়ের জন্য জাতীয় দল থেকে অবসরে ছিলেন মেসি।

 

 

দেশরির্পোট/রবিন


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

Tags

আরো সংবাদ...

মন্তব্য করুন