খেলা

আমাদের জন্য মেসিই সেরা: ভালভেরদে

চলতি বছর ফিফা বর্ষসেরা খেলোয়াড় নির্বাচিত হওয়া লুকা মদ্রিচ নয়, বার্সেলোনা কোচ এরনেস্তো ভালভেরদের চোখে বিশ্বের সেরা খেলোয়াড় লিওনেল মেসি।

সোমবার লন্ডনে ‘দ্য বেস্ট ফিফা ফুটবল অ্যাওয়ার্ড’ অনুষ্ঠানে এ বছরের সেরা ফুটবলার হিসেবে রিয়াল মাদ্রিদ ও ক্রোয়েশিয়ার মিডফিল্ডারের নাম ঘোষণা করা হয়।

পুরস্কার জয়ের পথে তিনজনের সংক্ষিপ্ত তালিকায় থাকা টানা দুবারের বিজয়ী ক্রিস্তিয়ানো রোনালদো ও লিভারপুলের হয়ে অভিষেক মৌসুমে আলো ছড়ানো মোহামেদ সালাহকে পেছনে ফেলেন ৩৩ বছর বয়সী মদ্রিচ।

গত মৌসুমে বার্সেলোনার ঘরোয়া ডাবল, কোপা দেল রে ও লা লিগা জয়ে বড় অবদান রাখেন মেসি। লা লিগার সর্বোচ্চ গোলদাতা হিসেবে পিচিচি ট্রফি ও ইউরোপের লিগগুলোর মধ্যে সর্বোচ্চ গোলের জন্য গোল্ডেন শু দুটোই জিতেন এই ফরোয়ার্ড। আর্জেন্টাইন তারকার সংক্ষিপ্ত তালিকায় না থাকাটাকে দুর্ভাগ্যজনক বলে মনে করেন ভালভেরদে।

সাংবাদিকদের বলেন, “প্রত্যেকেরই নিজস্ব মতামত থাকবে, আমারও আছে।”

“আমি মনে করি না যে এখন খেলোয়াড়দের তুলনা করার সময়। কিন্তু আমাদের জন্য মেসিই সেরা। আমার আর কিছুই বলার নেই। তবে মদ্রিচ দারুণ খেলোয়াড়। সে দারুণ একটা বছর কাটিয়েছে।”

 

 

দেশরির্পোট/রবিন


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন