খেলা

প্রথম হারে স্বাদ পেলো বার্সেলোনা

চলতি লা লিগায় বার্সেলোনাকে প্রথম হারে স্বাদ দিয়েছে লেগানেস। পিছিয়ে পড়েও বর্তমান চ্যাম্পিয়নদের হারিয়ে চমক দেখিয়েছে দলটি।বুধবার রাতে প্রতিপক্ষের মাঠে ২-১ গোলে হারে এরনেস্তো ভালভেরদের দল। আর চলতি লিগে প্রথম জয়ের দেখা পায় লেগানেস।

ম্যাচের দ্বাদশ মিনিটেই এগিয়ে যায় বার্সেলোনা। দলের সেরা তারকা লিওনেল মেসির বাড়ানো বল নিয়ন্ত্রণে নিয়ে ডি-বক্সের বাইরে থেকে ডান পায়ের শটে লক্ষ্যভেদ করেন ব্রাজিলিয়ান ফরোয়ার্ড ফিলিপে কৌতিনিয়ো।

দুই মিনিট পর মেসির বাঁকানো শট ক্রসবারের ওপর দিয়ে গেলে ব্যবধান বাড়েনি।দ্বিতীয়ার্ধে ছন্দ হারায় বার্সেলোনা। শুরুতেই সমতায় ফেরে লেগানেস। প্রতিআক্রমণ থেকে সিলভার বাড়নো বল হেড করে লক্ষ্যে পৌঁছে দেন মরক্কোর মিডফিল্ডার নাবিল এল ঝার।

৫৩তম মিনিটে বার্সেলোনার রক্ষনের ‍ভুলে এগিয়ে যায় লেগানেস। জেরার্দ পিকে ঠিকঠাক বল বিপদমুক্ত করতে না পারায় সুযোগ কাজে লাগিয়ে টের-স্টেগেনকে পরাস্ত করেন অস্কার রদ্রিগেস।

বাকিটা সময় সমতায় ফেরা গোলের দেখা পায়নি বার্সেলোনা। ছয় ম্যাচে চার জয় ও ১ ড্রতে কাতালান দলটির পয়েন্ট ১৩।

 

 

দেশরির্পোট/রবিন


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন