আইন-আদালত

কুষ্টিয়ায় স্ত্রী হত্যা মামলায় স্বামী আতিয়ার রহমানকে ফাঁসির আদেশ

কুষ্টিয়ায় গৃহবধু শাহানারা হত্যা মামলায় স্বামী আতিয়ার রহমানকে (৩৫) ফাঁসির আদেশ দিয়েছে আদালত। বুধবার দুপুর ১২টার দিকে কুষ্টিয়ার জেলা দায়রা ও জজ আদালত- এর বিচারক মুন্সী মো. মশিয়ার রহমান এ রায় দেন।
আদালত সূত্রে জানা যায়, ২০০৩ সালে কুষ্টিয়া সদর উপজেলা হররা গ্রামের মৃত বাদশা মিয়ার মেয়ে শাহানার সঙ্গে পাশের গ্রামের মৃত সোনা শেখের ছেলে আতিয়ার রহমানের বিয়ে হয়। বিয়ের পর থেকে যৌতুকের দাবিতে আতিয়ার ও তার পরিবার শাহানারার উপর নির্যাতন চালাতো। সবশেষ ২০০৬ সালে ২৭ সেপ্টেম্বর রাতে যৌতুকের ৫০ হাজার টাকা আনার জন্য শাহানার উপর চাপ সৃষ্টি করে। প্রতিবাদ করলে তার স্বামী আতিয়ার ও পরিবারের লোকজন শাহানারাকে শ্বাসরোধ করে হত্যা করে।
এ ঘটনার পরের দিন কুষ্টিয়া মডেল থানায় গৃহবধূর ভাই মো. মনিরুজ্জামান ওরফে মানিক বাদী হয়ে আতিয়ার রহমান ও তার তিনভাই বজলু, ফজলু ও মেজবারকে আসামী করে একটি হত্যা মামলা দায়ের করেন। শুনানি শেষে বিচারক প্রধান আসামি আতিয়ারের ফাঁসির আদেশ ও ৫০ হাজার টাকা জরিমানা এবং বাকি আসামিদের বেকসুর খালাসের আদেশ দেন।
দেশরির্পোট/মনসুর


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন