বিনোদন

জন্মদিনে ভক্তদের সারপ্রাইজ দিলেন পরীমনি!

বুধবার সন্ধ্যার পর রাজধানীর হোটেল সোনারগাঁ‌ওতে পরীর জন্ম‌দি‌নের জমকা‌লো আ‌য়োজন ছিল। এই আ‌য়োজ‌নে এসেই এক চমকপ্রদ খবর দি‌লেন পরী। পরীম‌নির জন্য দিন শে‌ষে সব‌চে‌য়ে বড় সারপ্রাইজ ছিল এ‌টি। আর এই সারপ্রাইজটি হ‌লো রবীন্দ্রনাথ ঠাকু‌রের শে‌ষের ক‌বিতা উপন্যা‌সের লাবণ্য চ‌রি‌ত্রে অ‌ভিনয় কর‌বেন পরী। হি‌মেল আশরা‌ফের প‌রিচালনায় এক‌টি বিগ বা‌জে‌টের ও‌য়েবসি‌রি‌জে লাবণ্য হ‌য়ে হা‌জির হ‌বেন তি‌নি।

আর এই ও‌য়েবসি‌রিজের জন্য গান গাই‌বেন কলকাতার শিল্পী অনুপম রায়। অ‌মি‌তের চ‌রি‌ত্রে কে অ‌ভিনয় কর‌বেন এখ‌নো এটি জানা‌নো হয়‌নি। তবে এই ও‌য়েবসি‌রিজ‌টি প্র‌যোজনা কর‌বে আড্ডা টাইমস।

ও‌য়েবসি‌রি‌জে অ‌ভিনয় করা প্রস‌ঙ্গে পরীম‌নি ব‌লেন, ‘রবীন্দ্রনা‌থের উপন্যা‌সের চ‌রি‌ত্রে অ‌ভিন‌য়ের জন্য অ‌নেক দিন অ‌পেক্ষা ক‌রে‌ছিলাম। স্বপ্নটা পূর্ণ হ‌য়ে গেল। সেটা ওয়েবসি‌রি‌জে হ‌লেও আমার জন্য অ‌নেক বড় সারপ্রাইজ।

পরিচালক হিমেল আশরাফ বলেন, ‘শেষের কবিতা’ যখন নির্মাণের পরিকল্পনা করি তখন প্রথমেই মাথায় আসে লাবণ্য চরিত্রটি জন্য কে পারফেক্ট! তখনই মনে হলো এই চরিত্রটির জন্য বাংলাদেশ থেকে পরীমনিই যোগ্য। তবে অমিত চরিত্রে অভিনয় করবেন কলকাতার কোনো অভিনেতা।

পরিচালক হিমেল আশরাফের সঙ্গে আলাপ করে জানা যায়, ‘শেষের কবিতা’র নাট্যরূপ দিচ্ছেন মুহতাবা বৃত্তা। আগামী ১ ডিসেম্বর থেকে ঢাকায় শুরু হবে ‘শেষের কবিতা’র শুটিং। শেষ অংশের শুটিং হবে কলকাতায়।

ওয়েব সিরিজে ৮ পর্বে নির্মিত হবে ‘শেষের কবিতা’। প্রতি পর্বের ব্যাপ্তি ১৫ মিনিট। ২০১৯ সালে ভালোবাসা দিবস (১৪ ফেব্রুয়ারি) উপলক্ষে এটি প্রকাশ হবে।

এদিকে সন্ধায় হো‌টেল সোনারগাঁও এ জমকালো পরীম‌নির জন্ম‌দি‌নের অনুষ্ঠান উপস্থিত ছিল নির্মাতা গিয়াস উ‌দ্দিন সে‌লিম, দেবাশীষ বিশ্বাস, নায়ক সাইমন, না‌য়িকা অমৃতা খান, ভাবনা, রুনা খানসহ পরীমনির বন্ধু-বান্ধবসহ তার পরিবারের সদস্যরা উপস্থিত ছি‌লেন।

পরীমনি অভিনীত সর্বশেষ ‌‘স্বপ্নজাল’ ছবিটি মুক্তি পায়। গিয়াসউদ্দিন সেলিম পরিচালিত এই ছবিতে তার অভিনয় প্রশংসিত হয়েছে।

 

 

দেশরির্পোট/রা,সু


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

Tags

আরো সংবাদ...

মন্তব্য করুন