সারাদেশ

‘আয়নাবাজি’ পাইরেসির অভিযোগে আটক ১

নিউজ ডেস্ক | সম্প্রতি মুক্তিপ্রাপ্ত চলচ্চিত্র ‘আয়নাবাজি’ পাইরেসির অভিযোগে আতিকুর রহমান অভি নামে একজনকে আটক করেছে ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) কাউন্টার টেরোরিজম ও ট্রান্সন্যাশনাল ক্রাইম ইউনিটের সাইবার নিরাপত্তা ও অপরাধ দমন বিভাগ।

বুধবার রাতে রাজধানীর বাড্ডা এলাকায় অভিযান চালিয়ে তাকে আটক করা হয় বলে বৃহস্পতিবার এক সংবাদ সম্মেলনে জানান ডিএমপির উপ-কমিশনার (মিডিয়া) মাসুদুর রহমান।

ডিএমপির মিডিয়া সেন্টারে আয়োজিত সংবাদ সম্মেলনে তিনি আরও জানান, আটক অভির কাছ থেকে পাইরেসির কাজে ব্যবহৃত একটি সার্ভার ও দুটি হার্ড ডিস্ক উদ্ধার করা হয়েছে।

উল্লেখ্য, গত ৩০ সেপ্টেম্বর ঢাকাসহ সারাদেশে মুক্তি পায় অমিতাভ রেজার প্রথম চলচ্চিত্র আয়নাবাজি। মুক্তি পাওয়ার পর সিনেমাটি দর্শকমহলে ব্যাপক জনপ্রিয়তা পায়। তবে ছবিটি মুক্তির কিছুদিন পরেই তা পাইরেসির কবলে পড়ে।

এ অবস্থায় চলচ্চিত্রটির প্রযোজক সংস্থার অভিযোগের পরিপ্রেক্ষিতে প্রয়োজনীয় গোয়েন্দা তথ্য সংগ্রহের পর পুলিশের সাইবার ক্রাইম ইউনিটের একটি দল বুধবার রাতে বাড্ডা এলাকায় অভিযান চালিয়ে অভিকে আটক করে।

সাইবার ক্রাইম ইউনিটের সোশ্যাল মিডিয়া মনিটরিং টিমের সিনিয়র সহকারী পুলিশ কমিশনার মো. নাজমুল ইসলাম জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটক অভি জানিয়েছে, সে বাড্ডা এলাকায় ‘বাড্ডা নেট জোন’ নামের একটি প্রতিষ্ঠানের মাধ্যমে ইন্টারনেট সেবা প্রদান করে।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন