সারাদেশ

সিলেটে সড়কে কলেজ ছাত্র নিহত

রাজশাহী ও পটুয়াখালীতে নিহত আরও ২

সিলেটের কানাইঘাটে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে প্রাণ গেছে এক কলেজছাত্রের। রাজশাহী ও পটুয়াখালীর কলাপাড়ায় নিহত হয়েছেন দু’জন। এছাড়া রাজধানীর আবদুল্লাহপুর ও বরিশালের আগৈলঝাড়ায় আহত হয়েছেন ১০ জন। এ নিয়ে ৬৭ দিনে সড়ক দুর্ঘটনায় ৫১৫ জন নিহত হয়েছেন। ব্যুরো ও প্রতিনিধিদের পাঠানো খবর-

সিলেট : কানাইঘাটে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে আশরাফ শামীম নামে এক কলেজছাত্র নিহত হয়েছেন। এ দুর্ঘটনায় আরও দুই শিক্ষার্থী আহত হয়েছেন। শনিবার সকালে উপজেলার বাণীগ্রাম ইউনিয়নের গাজী বোরহান উদ্দিন সড়কের কুদরতের দোকানের সামনে এ দুর্ঘটনা ঘটে। আশরাফ কানাইঘাট সরকারি কলেজের একাদশ শ্রেণীর ছাত্র ও বড়দেশ খালোপাড় গ্রামের নাসির উদ্দিনের ছেলে।

রাজশাহী : রাজশাহীতে ট্রাকচাপায় বিদ্যুৎ হোসেন নামে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। তিনি নগরীর কাশিয়াডাঙ্গা থানার কাঁঠালবাড়িয়ার মফিজ উদ্দিনের ছেলে। শনিবার সকালে নগরীর উপকণ্ঠ সাইরগাছায় এ দুর্ঘটনা ঘটে। কাশিয়াডাঙ্গা থানার ওসি রবিউল ইসলাম জানান, দুর্ঘটনার পর ট্রাকের চালক-হেলপার পালিয়েছে। তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

কলাপাড়া (পটুয়াখালী) : অটোরিকশা নিয়ন্ত্রণ হারিয়ে কলাপাড়া পৌরসভার ৭নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলর মো. আলমগীর কবির নিহত হয়েছেন। শনিবার সকালে পৌর শহরের রহমতপুর সড়কের গ্রামীণ ব্যাংকের সামনে এ দুর্ঘটনা ঘটে।

আগৈলঝাড়া ও বাবুগঞ্জ (বরিশাল) : শুক্রবার সন্ধ্যায় ঢাকার আবদুল্লাহপুরে সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত হয়েছেন বাবুগঞ্জ উপজেলার জাতীয় পার্টির সভাপতি মকিতুর রহমান কিসলু। বাসায় ফেরার পথে পেছন থেকে একটি অটোরিকশা ধাক্কা দিলে রিকশা থেকে পড়ে একটি পা ভেঙে যায় তার। সংবাদ পেয়ে ক্লিনিকে তাকে দেখতে যান জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও সাবেক এমপি গোলাম কিবরিয়া টিপুসহ নেতাকর্মীরা। এছাড়া গৌরনদী-আগৈলঝাড়া-গোপালগঞ্জ মহাসড়কের আগৈলঝাড়ার বাইপাস সড়কের কুয়াতিরপার নামক স্থানে শুক্রবার রাতে একটি ট্রাককে সাইড দিতে গেলে নসিমন উল্টে সড়কের পাশে পড়ে যায়। এতে নসিমনের যাত্রী আছিরন বেগম, চালক নয়ন সরদার, হালিম ঘরামী, আছিয়া খানম, মানিক হাওলাদার ও উত্তম হালদারসহ ৯ জন আহত হন। আহত ৪ জনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পঞ্চগড় : পঞ্চগড়-তেঁতুলিয়া মহাসড়কের ১০ মাইল এলাকায় শুক্রবার রাতে সড়ক দুর্ঘটনায় ১০ জন নিহতের ঘটনায় পঞ্চগড়ের অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট এহতেশাম রেজার নেতৃত্ব পাঁচ সদস্যের একটি কমিটি গঠন করেছে পঞ্চগড় জেলা প্রশাসন। আগামী ৩ দিনের মধ্যে তদন্ত কমিটিকে দুর্ঘটনার প্রকৃত কারণ অনুসন্ধান করে রিপোর্ট দিতে বলা হয়েছে। শনিবার সকালে বগুড়া হাইওয়ে পুলিশের পুলিশ সুপার জাহাঙ্গীর হোসেন ও রংপুরের সহকারী পুলিশ সুপার ধীরেন মহাপাত্র দুর্ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

 

দেশরির্পোট/রবিন


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন