সারাদেশ

খুলনায় কেসিসির কাউন্সিলরের বাড়িতে দুর্বৃত্তের হামলা

খুলনা সিটি কর্পোরেশনের (কেসিসি) ২৮নং ওয়ার্ডের কাউন্সিলর ও নগর আওয়ামী লীগের সহসভাপতি আজমল আহমেদ তপনের বাড়িতে ভাঙচুর করেছে দুর্বৃত্তরা।

সোমবার রাত পৌনে নগরীর কবরখানা মোড়ের অদূরে কাউন্সিলের বাড়িতে হামলা চালানো হয়। এ সময় তিনি বাড়িতে ছিলেন না।

প্রত্যক্ষদর্শীরা জানায়, প্রায় ২০টি মোটরসাইকেলে ২০-৩০ জন যুবক হেলমেট ও হাতে গ্লাভস পরে কাউন্সিলের বাড়ির ভেতরে প্রবেশ করে। এ সময় বাড়ির ভেতরের গেট ও জানালার গ্লাস ভাঙচুর করা হয়। হামলাকারীরা কাউন্সিলরের নাম ধরে গালিগালাজ করেন। পাশাপাশি তার ছোট ভাই ও ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি নাজমুল আহমেদ স্বপনকে খুঁজতে থাকেন।

ঘটনার সময় আশিক নামে এক যুবককে পিটিয়ে আহত করেছে দুর্বৃত্তরা। এ ঘটনায় এলাকায় আতঙ্ক বিরাজ করছে। সদর থানা পুলিশ ও আওয়ামী লীগ নেতারা ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

আজমল আহমেদ তপন বলেন, হামলাকারীরা আক্রমণাত্মক ছিল। বাড়ির ভেতরের গেট খোলার চেষ্টা করে ব্যর্থ হয়েছে। আমরা ঘটনার সময় বাড়িতে কেউ ছিলাম না। আমরা থাকলে অপ্রীতিকর কিছু ঘটার সম্ভবনা ছিল। তিনি দাবি করেন, রাজনৈতিক প্রতিহিংসার স্বীকার হয়ে তার এবং ছোট ভাইকে উদ্দেশ করে হামলা চালানো হয়েছে।

 

 

দেশরির্পোট/আজমল


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন