জাতীয়

৪ নভেম্বর ইসির মিটিংয়ে তফসিল বিষয়ে সিদ্ধান্ত: সিইসি

আগামী ৪ নভেম্বর নির্বাচন কমিশনের (ইসি) মিটিংয়ে তফসিল বিষয়ে সিদ্ধান্ত নেওয়া হবে বলে জানিয়েছেন প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কে. এম. নুরুল হুদা।

বৃহস্পতিবার সন্ধ্যায় বঙ্গভবনে রাষ্ট্রপতি মো. আবদুল হামিদের সঙ্গে সাক্ষাৎ শেষে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে এ তথ্য জানান তিনি।

সিইসি বলেন, সাক্ষাতকালে তফসিল বিষয়ে রাষ্ট্রপতির সঙ্গে কোনো আলোচনা হয়নি। আগামী ৪ নভেম্বর ইসির মিটিংয়ে তফসিল বিষয়ে সিদ্ধান্ত নেওয়া হবে।

এ সময় রাষ্ট্রপতির সঙ্গে সাক্ষাতের কারণ হিসেবে তিনি বলেন, এটা অনানুষ্ঠানিক সক্ষাৎ। সক্ষাতে আগামী নির্বাচনের প্রস্তুতি বিষয়ে রাষ্ট্রপতিকে অবহিত করা হয়েছে। ভোটার তালিকা, কেন্দ্রসহ নির্বচনের বিভিন্ন বিষয় রাষ্ট্রপতির কাছে তুলে ধরা হযেছে। তিনি আমাদের প্রস্তুতিতে সন্তুষ্ট।

অপর এক প্রশ্নের জবাবে তিনি বলেন, সংবিধানে যেভাবে বলা হয়েছে, সেভাবেই নির্বাচন হবে। আমাদের বিশ্বাস নির্বাচনে সব দলই অংশগ্রহণ করবে।

এর আগে বিকেল সাড়ে ৩টার দিকে সিইসি কে. এম. নুরুল হুদার নেতৃত্বে বঙ্গভবনে প্রবেশ করেন চার কমিশনার ও একজন সচিব।

সিইসির সঙ্গে ছিলেন, নির্বাচন কমিশনার মাহবুব তালুকদার, রফিকুল ইসলাম, কবিতা খানম ও শাহাদাত হোসেন চৌধুরী। এছাড়া ইসি সচিব হেলালুদ্দীন আহমদও সঙ্গে ছিলেন।

 

দেশরির্পোট/আজমল


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন