খেলা

ব্রাজিলিয়ান ফরোয়ার্ড জেসুসের হ্যাটট্রিক

ব্রাজিলিয়ান ফরোয়ার্ড গ্যাব্রিয়েল জেসুসের হ্যাটট্রিকে চ্যাম্পিয়ন্স লিগের ইতিহাসে নিজেদের সবচেয়ে বড় জয় পেয়েছে ম্যানচেস্টার সিটি। বুধবার ‘এফ’ গ্রুপের খেলায় শাখতার দোনেৎস্ককে ৬-০ গোলে উড়িয়ে দিয়েছে প্রিমিয়ার লিগের চ্যাম্পিয়নরা। জেসুস ছাড়াও গোল করেছেন ডেভিড সিলভা, রাহিম স্টালিং ও রিয়াদ মাহরেজ।

ইতিহাদ স্টেডিয়ামে এদিন ম্যানসিটির হয়ে গোল উৎসবের সূচনা করেন সিলভা। ম্যাচের ১৩ মিনিটে মাহরেজের বাড়ানো বল থেকে দলকে ১-০ গোলে এগিয়ে দেন এই স্প্যানিশ মিডফিল্ডার । ২৪ মিনিটে সফল স্পট-কিক থেকে ব্যবধান দ্বিগুণ জেসুস। প্রতিপক্ষের ডি-বক্সে স্টার্লিং ফাউলের শিকার হলে পেনাল্টি পায় ম্যানসিটি।

দ্বিতীয়ার্ধে ফিরেই দলের হয়ে তৃতীয় গোল করেন স্টার্লিং। ম্যাচের ৪৮ মিনিটে সতীর্থের পাস পেয়ে দুজনকে কাটিয়ে ডি-বক্সের বাইরে থেকে জোরালো শটে দূরের পোস্ট দিয়ে গোলটি করেন ইংলিশ এই মিডফিল্ডার।

৭২ মিনিটে আরেকটি সফল স্পট-কিক থেকে ম্যাচে নিজের দ্বিতীয় গোল করেন জেসুস। প্রতিপক্ষের ডি-বক্সে এবার ফাউলের শিকার হয়েছিলেন সিলভা।

ম্যাচের ৮৪ মিনিটে দলকে ৫-০ গোলে এগিয়ে দেন মাহরেজ। আর যোগ করা সময়ের দ্বিতীয় মিনিটে প্রতিপক্ষের কফিনে ষষ্ঠ ও শেষ পেরেকটি ঠোকেন জেসুস। সতীর্থের বাড়ানো বল থেকে দূর থেকে নেওয়া শটে গোলরক্ষকের মাথার উপর দিয়ে লক্ষ্যে পাঠান ২১ বছর বয়সী এই ফরোয়ার্ড।

এই জয়ে চার ম্যাচে ৯ পয়েন্ট নিয়ে ‘এফ’ গ্রুপের শীর্ষে আছে ম্যানচেস্টার সিটি।

 

 

আরজে


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন