বিনোদন

অপূর্ব ও তাসনুভা তিশার ‘অপরিচিতা তুমি’

নাটকে অভিনয় করেছেন অভিনেতা জিয়াউল ফারুক অপূর্ব ও অভিনেত্রী তাসনুভা তিশা। রিফাত আদনান পাপন এর রচনায় নাজমুল রনি নির্মাণ করেছেন নাটক “অপরিচিতা তুমি”। নাটকটিতে জুঁটি বেঁধে অভিনয় করেছেন তারা। এছাড়াও অভিনয় করেছেন পীরজাদা শহীদুল হারুন, সিয়াম সহ প্রমূখ। সম্প্রতি নাটকটির শূটিং শেষ করেছেন।

গল্পে দেখা যায়,সঙ্গীতপ্রিয় মানুষ শুভ। পড়াশোনা শেষে গানের নেশাকেই পেশা করে নিবে বলে ঠিক করেছে সে। শিল্প মন সদা জাগ্রত থাকলেও তার জীবনে কেউ আসতে চেয়েও পারেনি, কারণ সেই কাঙ্খিত মানুষটির জন্য চুপিচুপি আজ অবধি প্রহর গুনে বেড়াচ্ছে শুভ, যে কিনা তার অগোছালো জীবনের অষ্টপ্রহরের ফাঁকে চৈতালি রূপে এসে সবকিছু গুছিয়ে দিবে, তার ঠোঁটে চৈতালি দুপুরের রোদ্দুরের মত হাসি হয়ে ফুটবে। কখনোবা তার হৃদাকাশে না বলা চৈতালি মেঘের মত ডানা মেলে ঘুরবে।

একদিন বিকেলে হঠাৎ সেই এক ফালি চৈতালি রোদ্দুর তার চোখে ঝিলিক খেয়ে যায়। রাস্তায় স্কুটি চালিয়ে যাওয়া একটা মেয়েকে দেখে চোখ আকটে যায় শুভ’র। ঠিক সেই সময় স্কুটির পেছনে রাখা হ্যালমেটটা পড়ে গিয়ে বৃষ্টি নামের মেয়েটার সাথে একটা মিষ্টি পরিচয় পর্ব সাজায় প্রকৃতি। সেখান থেকেই তাদের পরিচয়টা ক্রমশ বন্ধুত্বের দিকে এগোয় এবং শুভ বুঝতে পারে তার জীবনের পুঞ্জিকাতে চৈত্রমাস আর সোনালী রোদ্দুর সত্যিই চলে এসেছে। আর এভাবেই এগিয়ে যায় “অপরিচিতা তুমি” নাটকের গল্প।

নির্মাতা জানান ফ্যাক্টর থ্রী সলিউশনস্ পরিবেশিত ও প্রযোজিত “অপরিচিতা তুমি” নাটকটি ২২ শে নভেম্বর রাত ১০ টায় এশিয়ান টিভিতে প্রচারিত হবে ।

 


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন