বিনোদন

ঢাকা মাতালো ‘রক এন রোল’

শুক্রবার সন্ধ্যায় রাজধানীর আন্তর্জাতিক কনভেনশন সিটি বসুন্ধরায় (আইসিসিবি) অনুষ্ঠিত হয় এ কনসার্ট। ব্লু ফক্স এন্টারটেইনমেন্ট আয়োজিত ‘রক এন রোল’ কনসার্টে দেশের জনপ্রিয় আট ব্যান্ডের শিল্পীরা মাতিয়েছেন দর্শকদের।কনসার্টে সার্বিক পৃষ্ঠপোষকতা করেছে ইগলু আইসক্রিম।

নবীন ও প্রবীণ রক অ্যান্ড রোল সংগীতপ্রেমীদের মিলনমেলায় পরিণত হয়েছিল পুরো এলাকা।দেশের রক সংগীতপ্রেমীদের জন্য একটি অন্যরকম দিন। অভূতপূর্ব সাড়ার মধ্য দিয়ে বিপুলসংখ্যক রক সংগীতপ্রেমী সুরের মূর্ছনায় হারিয়ে গিয়েছিলেন বেশকিছু সময়ের জন্য। জনপ্রিয় ব্যান্ডগুলোর গান শুনতে শত শত দর্শক অংশ নেয় এই কনসার্টে।

কনসার্টের অন্যতম আকর্ষণ ছিল দেশের জনপ্রিয় ব্যান্ড ওয়ারফেজ। এ ছাড়াও অর্থহীন, নেমেসিস, অ্যাভোয়েডরাফা, পাওয়ারসার্জ, ইকোস, সাভেজারি এবং ট্রেইনরেক তাদের নিজেদের মূল ট্র্যাকসহ বেশকিছু জনপ্রিয় নির্বাচিত গান পরিবেশন করে মাতিয়ে রাখে পুরো সময়। বিকাল ৪টায় শুরু হয়ে সংগীতপ্রেমীরা এ কনসার্ট উপভোগ করেন রাত ১১টা পর্যন্ত।লিগেসি অব রক অ্যান্ড রোল কনসার্টটির লক্ষ্য ছিল দেশের তরুণ সমাজকে একটি সুস্থ বিনোদনের সুযোগ প্রদান করা। এই আয়োজনের মাধ্যমে লোকাল রক ফ্যানদের সুযোগ হয় তাদের প্রিয় শিল্পীদের জনপ্রিয় কিছু গান লাইভ শোনার।

এর আগে কনসার্টের শুরুতে ৩০ সেকেন্ড নীরবতা পালনের মাধ্যমে প্রয়াত ব্যান্ড তারকা আইয়ুব বাচ্চুর প্রতি শ্রদ্ধা জানায় শিল্পী ও দর্শকরা।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন