বিনোদন

আসছে ‘লিডার’

বেশ কয়েক বছর ধরে আলোচনায় আছে ‘লিডার’। কখনো নির্মাণ নিয়ে খবর হয়েছে, কখনো সেন্সর জটিলতা বা বছর ঘুরে ছাড়পত্র পাওয়ার ঘোষণায়। এর মাঝে টিজার ও গান মুক্তি পেয়েছে কয়েক দফায়। কিন্তু খবর পাওয়া যাচ্ছিল না প্রেক্ষাগৃহে হাজিরের।

এবার মুক্তির খবর পাওয়া গেল। তাও আবার নির্বাচনের উত্তেজনার মাঝে। হ্যাঁ, সিনেমাটির কেন্দ্রে আছেন নাদিয়া নামের একজন। তার জীবনের উত্থান-পতনের গল্পে রচিত হয়েছে ‘লিডার’-এর প্রেক্ষাপট। আর এক পর্যায়ে নাদিয়াকে দেখা যায় নির্বাচনে দাঁড়াতে। সেই জটিল বিন্যাসের গল্পটি পর্দায় আসছে ১৬ নভেম্বর। এর মাধ্যমে অনেকদিন পর প্রধান চরিত্রে পাওয়া যাবে জনপ্রিয় এ নায়িকাকে। ঘোষণাটি আসে পরিচালক দিলশাদুল হক শিমুলের তরফে। সিনেমাটি নিয়ে যার ভাষ্য- “ইতিহাস বলে অনেক বাধা, বিপত্তি পেরিয়েই একজন লিডারকে আসতে হয়। আজকের উপহার, আসছে লিডার।

পোস্টার ও টিজার অনুসারে জানা যায়, দার্শনিক এরিস্টটলের ‘মানুষ রাজনৈতিক জীব’ এমন উক্তিকে ধরে নেওয়া হয়েছে গল্পের সারমর্ম। এ বাণীতে প্রাণ প্রতিষ্ঠায় জুড়ে দেওয়া হয়েছে বাংলাদেশের স্থানীয় রাজনীতি, সংস্কৃতি, সামাজিক নানা প্রসঙ্গ।

লিডার’-এ মৌসুমী ছাড়াও থাকছেন একঝাঁক আলোচিত অভিনয়শিল্পী। তাদের মাঝে আছেন ফেরদৌস, ওমর সানি, সোহেল খান, আহমেদ শরীফ, শহীদুল আলম সাচ্চু, নিঝুম রুবিনাসহ অনেকে।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন