বিনোদন

তৌসিফ সাবিলার এটা কি ছিল!

রাসেল এলাকার জনপ্রিয় একজন ছেলে। পেশায় সমাজসেবী, পরোপকারী। বাইকে চড়ে সারাদিন এলাকায় টহল দেওয়াই তার কাজ। একদিন এলাকায় এক অপরিচিত মেয়েকে দেখে রাসেল এগিয়ে যায়। মেয়েটির হাতে একটি চিরকুট, সেখানে একটা বাসার ঠিকানা লেখা। সে মেয়েটির চেহারা আর সৌন্দর্য দেখে মুগ্ধ হয়, তাকে সাহায্য করতে চায়। ঠিকানা মতো গিয়ে দেখা যায় বাসায় তালা। মেয়েটি এবার কান্নাকাটি শুরু করে। রাসেল তাকে সান্ত্বনা দেয়। সব ঘটনা জানতে চায়। মেয়েটি ইশারায় বোঝাতে ব্যর্থ হয়ে কাগজ-কলম চায়। আর তার ফোনটাও চায়। রাসেল ওই নম্বরে কল দিয়ে পুরো ঘটনা শোনে। অপরপ্রান্ত থেকে মেয়েটিকে তার নিজের ঠিকানায় পৌঁছে দিতে অনুরোধ করে। রাসেল সে অনুরোধ উপেক্ষা করতে পারে না। এমনই এগিয়ে যাওয়া গল্প নিয়ে তৈরি হয়েছে নাটক ‘এটা কি ছিল!’।

কাজল আরেফিন অমির রচনা ও পরিচালনায় নাটক ‘এটা কি ছিল!’। নাটকটিতে প্রধান চরিত্রে অভিনয় করেছেন তৌসিফ মাহবুব ও সাবিলা নূর । এতে আরো অভিনয় করেছেন জাকি আব্দুল্লাহ, জিয়াউল হক পলাশ প্রমুখ। নাটকটি আজ শনিবার রাত ৯টা ৫ মিনিটে এনটিভিতে প্রচারিত হবে।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন