Notice: 3.0.0 ভার্সন থেকে header.php ছাড়া থিম ফাংশনটি deprecated করা হয়েছে এবং এর এখনও কোন বিকল্প নেই। অনুগ্রহ করে আপনার থিমে একটি header.php টেমপ্লেট যোগ করুন। in /home1/deshreport/public_html/wp-includes/functions.php on line 4019
গুঞ্জন না, সত্যিই শিল্পী সমিতির নির্বাচন করছেন শাকিব - দেশ রিপোর্ট গুঞ্জন না, সত্যিই শিল্পী সমিতির নির্বাচন করছেন শাকিব - দেশ রিপোর্ট

বিনোদন

গুঞ্জন না, সত্যিই শিল্পী সমিতির নির্বাচন করছেন শাকিব

ঢালিউড সুপারষ্টার শাকিব খান আবার চলচ্চিত্র শিল্পী সমিতির সভাপতি পদে নির্বাচন করবেন। এর আগে শাকিব একবার নির্বাচন করে জয়ী হলেও গতবার আর ভোটে দাড়াননি। বর্তমানে চলচ্চিত্র শিল্পী সমিতির সভাপতি পদে আছেন মিশা সওদাগর।

গত কয়েকবছর সমিতির কোন পদে নেই সুপারষ্টার। যে কারণে তার প্রায় সব ছবি নিয়েই ষড়যন্ত্র হয়েছে বলে মনে করেন অনেকে। অনেক ছবি মুক্তিতে বাঁধা দেওয়া হয়েছে। অনেক ছবি নিয়ে হয়েছে ষড়যন্ত্র। কোন ছবি ভালো হল পায়নি। কোন ছবি ভালো ব্যবসা করতে পারেনি। এর পেছনে ছিল শিল্পী সমিতিরই হাত!

এবার সেসব ষড়যন্ত্র রুখতে নিজেই নির্বাচন করবেন বলে সিদ্ধান্ত নিয়েছেন শাকিব খান। দাড়াবেন সভাপতি পদে। তার সঙ্গে সাধারণ সম্পাদক পদে ডিএ তায়েব। আর শিল্পী সমিতির বর্তমান নেতৃত্ব মিশা সওদাগর ও জায়েদ খানও নির্বাচন করবেন। সে হিসেবে এবার এ দুই প্যানেলই বড় প্রতিদ্বন্দী হবে।

শাকিব খান বলেন,আমি এর আগে দুবার সভাপতি ছিলাম। তখন সমিতিতে উন্নয়ন করেছি,সাধারণ শিল্পীদের পাশে দাঁড়িয়েছি। আমি মনে করি, শিল্পী সমিতিকে শুধু রং দিয়ে সাজালে হবে না, ছবির সংখ্যা বাড়াতে হবে। এ বিষয়ে আমাদের ভূমিকা রাখার সুযোগ রয়েছে। এ কারণে নির্বাচন করার সিদ্ধান্ত নিয়েছি।

শাকিব বলেন, তায়েব ভাই চলচ্চিত্র শিল্পীদের জন্য অনেক কাজ করেন। তবে তিনি তা কখনো প্রকাশ করেন না। নীরবে নিভৃতে তিনি কাজ করছেন। তিনি শিল্পীদের উন্নয়নে ভূমিকা রাখার যোগ্যতা রাখেন। তাঁর মতো একজন মানুষ আমাদের দরকার। এ কারণে তাঁকে নিয়ে নির্বাচন করার চিন্তা করছি।

সূত্রে জানা যায়,সমিতির দ্বিবাষির্কী (২০১৯-২০২১) নিবার্চন উপলক্ষে প্যানেল গোছাচ্ছেন সভাপতি পদপ্রার্থী শাকিব খান ও সাধারণ সম্পাদক পদে ডিএ তায়েব। গতবারের নিবার্চনে কিছু জটিলতা সৃষ্টি হয়েছিল। অনেকেই নিবার্চনকে ঘিরে মনমালিন্যও তৈরি হয়েছে এবং তাতে চলচ্চিত্র পাড়ায় চলচ্চিত্র শূণ্য হয়ে পড়ে। যদিও সেই জটিলতা এখন পযর্ন্ত সমাধানও হয়নি। শেষ পযর্ন্ত যদি শাকিব খান ও ডিএ তায়েব নিবার্চনে আসলে সেক্ষেত্রে এ প্যানেল নিয়ে সবাই বেশ আশাবাদি। আর তা ছাড়া ডিএ তায়েব অনেক বড় মনের মানুষ। তাকে নিয়েও অনেকের মধ্যেই আগ্রহ আছে।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন