রাজনীতি

আদাবরে যুবলীগের দুই পক্ষের সংঘর্ষ, নিহত ২

রাজধানীর আদাবরে যুবলীগের দুই পক্ষের সংঘর্ষের ঘটনা ঘটেছে। এ সময় পিকআপ চাপায় আরিফ ও সুজন নামে দুই কিশোরের মৃত্যু হয়েছে।

শনিবার সকালে উত্তর আদাবরের সুনিবিড়ি হাউজিংয়ে এই ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, সকালে যুবলীগের একটি অনুষ্ঠান ছিল। একটি পিকআপে করে কয়েকজন হাউজিংয়ে লোহার গেটের কাছে এলে বিপরীত দিক থেকে সেই পিকআপ লক্ষ্য করে হামলা চালানো হয়। এ সময় সবাই ছোটাছুটি করে। তখন পিকআপভ্যানটি দ্রুত ঘোরাতে গেলে তার নিচে চাপা পড়ে ২ কিশোর। এ সময় তাদের সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক আরিফকে মৃত ঘোষণা করেন। পরে উন্নত চিকিৎসার জন্য সুজনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় দুপুরে মারা যায় সুজন।

নিহত আরিফের ভাই আলাউদ্দিন বলেন, সকালে যুবলীগের একটি অনুষ্ঠানে যাচ্ছিল আমার ভাই। এ সময় তাদের গাড়িতে হামলা হলে নেমে পালানোর সময় ওই গাড়ির নিচেই চাপা পড়ে সে।

আদাবর থানার ওসি কাউসার আহমেদ বিষয়টি নিশ্চিত করে বলেন, বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে। আমরা সতর্কভাবে পরিস্থিতির ওপর নজর রাখছি।

 

 

এসএ


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন