রাজনীতি

মনোনয়ন ফরম বিক্রি শুরু জাতীয় পার্টির

আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে জাতীয় পার্টির (জাপা) মনোনয়ন ফরম বিক্রি শুরু হয়েছে।

রোববার সকালে রাজধানীর গুলশানের ইমানুয়েলস কনভেনশন হলে দলটির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ মনোনয়ন ফরম বিক্রি কার্যক্রমের উদ্বোধন করেন।

মনোনয়ন ফরম বিক্রি কার্যক্রমের উদ্বোধনের পর দলের নেতাকর্মীদের উদ্দেশ্যে এরশাদ বলেন, ‘জাতীয় পার্টি ক্ষমতা যেতে প্রস্তুত। অনেক ঘাত-প্রতিঘাত সহ্য করে জাতীয় পার্টি অগ্রসর হয়েছে। আজ আমাদের যাত্রা শুরু হল। তোমাদের পূর্ণ সহযোগিতা থাকলে নির্বাচনে বিজয়ী হব।’

পরে এরশাদ তিনটি আসন থেকে জাতীয় পার্টির মনোনয়ন ফরম সংগ্রহ করেন। আসন তিনটি হচ্ছে ঢাকা-১৭, রংপুর-৪ ও সাতক্ষীরা-৪। এদিন এরশাদের পাশাপাশি তার স্ত্রী ও জাতীয় পার্টির সিনিয়র কো-চেয়ারম্যান রওশন এরশাদ ময়মনসিংহ-৪ আসনে দলের প্রার্থী হতে মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন। এছাড়া এরশাদের ছোট ভাই জাতীয় পার্টির কো-চেয়ারম্যান জি এম কাদের লালমনিরহাট-৪ আসন থেকে দলের প্রার্থী হতে মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন।

জাতীয় পার্টির মনোনয়ন ফরম বিক্রির প্রথম দিনে অন্যদের মধ্য দলটির মহাসচিব রুহুল আমিন হাওলাদার দু’টি আসন থেকে নির্বাচনে অংশ নিতে দলের মনোনয়ন ফরম তুলেছেন। এছাড়া জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য জিয়াউদ্দিন বাবলু, সৈয়দ আবু হোসেন বাবলা ও ফয়সল চিশতীও রোববার মনোনয়ন ফরম তুলেছেন।

 

 

এএস


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন