রাজনীতি

বিএনপি নেতা আমীর খসরু জামিনে মুক্ত

বিএনপির স্থায়ী কমিটির সদস্য ও বিএনপি-জামায়াত জোট সরকারের সময়কার বাণিজ্যমন্ত্রী আমীর খসরু মাহমুদ চৌধুরী আজ সোমবার সকাল ৭টার দিকে চট্টগ্রামের কেন্দ্রীয় কারাগার থেকে মুক্তি পেয়েছেন।

নিরাপদ সড়কের দাবিতে শিক্ষার্থীদের আন্দোলনের সময় চট্টগ্রামের কোতোয়ালী থানায় ছাত্রলীগ নেতার দায়ের করা মামলায় কয়েকদিন ধরে কারাবন্দি ছিলেন তিনি।

আগের দিন আদালত থেকে পাওয়ার জামিনের ভিত্তিতে সোমবার সকালে চট্টগ্রামের কেন্দ্রীয় কারাগার থেকে মুক্তিপান তিনি।

চট্টগ্রাম কেন্দ্রীয় কারাগারের জ্যেষ্ঠ তত্ত্বাবধায়ক প্রশান্ত কুমার বণিক এ খবর নিশ্চিত করেছেন।

কারাগারের এ কর্মকর্তা বলেন, উচ্চ আদালত থেকে আগের দিন রোববার জামিননামা এসে পৌঁছে কারাগারে। সেটি যাচাই-বাছাই শেষে সোমবার সকালে তাকে মুক্তি দেয়া হয়।

এর আগে নিরাপদ সড়কের দাবিতে শিক্ষার্থীদের আন্দোলনের সময় নওমী নামের এক ব্যক্তির সঙ্গে ‘ফোনালাপ’- কেলেঙ্কারি মামলায় বিএনপির এ নেতাকে গত ২১ অক্টোবর কারাগারে পাঠানোর নির্দেশ দেয় চট্টগ্রামের এক আদালত।

চট্টগ্রাম মহানগর ছাত্রলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক জাকারিয়া দস্তগীর গত ৪ আগস্ট সিএমপির কোতোয়ালি থানায় আইসিটি আইনে মামলাটি করেন। সেই মামলায় বিএনপির এ নেতার বিরুদ্ধে ফোনালাপের মাধ্যমে আন্দোলনে উসকানি দেয়ার অভিযোগ আনা হয়।

তবে এ ফোনালাপ কেলেঙ্কারিতে নিজের সম্পৃক্ততা সরাসরি নাকচ করেন আমীর খসরু মাহমুদ চৌধুরী।

 

 

এএস


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন