বিনোদন

‘দহন’ ও ‘মিস্টার বাংলাদেশ’র প্রীতি ম্যাচ, শিরোপা জিতলেন দহন

‘দহন’ আর ‘মিস্টার বাংলাদেশ’ ছবি দুটি ১৬ নভেম্বর মুক্তি পাওয়ার কথা ছিল। কিন্তু সিদ্ধান্ত বদল হয়েছে। ওই দিন শুধু ‘মিস্টার বাংলাদেশ’ই মুক্তি পাবে। বিষয়টি আগেই নিশ্চিত করেছে ‘দহন’-এর প্রযোজক এবং ‘মিস্টার বাংলাদেশ’-এর পরিবেশক আবদুল আজিজ।

চলচ্চিত্রে লড়াইয়ের মাঠে দেখা না হলেও তাদের একসঙ্গে মাঠে নামার আরও একটি উপলক্ষ তৈরি হয়েছে। দুই ছবির সংশ্লিষ্টরা আয়োজন করেছেন একটি প্রীতি ক্রিকেট ম্যাচের।

মঙ্গলবার বেলা ১টার দিকে ধানমন্ডির আবাহনী মাঠে শুরু হয় এই প্রীতি ম্যাচ। টসে জিতে প্রথমে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নেয় ‘দহন’ টিম। ‘মিস্টার বাংলাদেশ’ টিম ৭৭ রানের টার্গেট দেয় দহন টিমকে । চার উইকেট হারিয়ে ৬ উইকেটে শিরোপা জিতে নেন দহন টিম।

দুই দলের ১১ জন করে খেলোয়াড় অংশ নিয়েছিলেন। প্রতি দলের জন্য ১২ ওভার করে দেওয়া হয়। দুদলের খেলায় অংশ নিয়েছেন সিয়াম, পূজা, রাজ রিপা, রায়হান রাফী, শিমুল খান, খিজির হায়াত, হারুন রশিদ, শানু, টাইগার রবি সহ অনেকে।

প্রসঙ্গত, ‘মিস্টার বাংলাদেশ’ ছবিতে অভিনয় করেছেন খিজির হায়াত খান। ছবিটি প্রযোজনাও করেছেন তিনি। এটি পরিচালনা করেছেন আবু আকতারুল ইমান। জাজ মাল্টিমিডিয়ার পরিবেশনায় সিনেমাটি মুক্তি পাচ্ছে আগামী ১৬ নভেম্বর।

অন্যদিকে ‘দহন’ নির্মাণ করেছেন রায়হান রাফি। এই সিনেমায় অভিনয় করেছেন সিয়াম আহমেদ, পূজা চেরি ও জাকিয়া বারী মম। জাজ মাল্টিমিডিয়া প্রযোজিত এই সিনেমা মুক্তি পাচ্ছে আগামী ৩০ নভেম্বর।

 

 

 

এসবি


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন