সারাদেশ

সেরা করদাতার সম্মাননা পেলেন লাকসামের শীর্ষ ব্যবসায়ী জহিরুল ইসলাম রিপন

মো. হুমায়ুন কবির মানিক, কুমিল্লা-কুমিল্লা জেলার সেরা করদাতার সম্মাননা পেয়েছেন লাকসামের শীর্ষ ব্যবসায়ী জহিরুল ইসলাম রিপন। এ নিয়ে তিনি দ্বিতীয় বারের মত সেরা করদাতার সম্মাননা পেয়েছেন। এ উপলক্ষে তাকে সম্মাননা প্রদান করেছেন কুমিল্লা কর অঞ্চল। সোমবার কুমিল্লা নুরজাহান হোটেলে কুমিল্লা কর অঞ্চল এর উদ্যোগে সেরা করদাতা সম্মাননা প্রদান অনুষ্ঠানে তার হাতে সেরা করদাতা সনদ, সম্মাননা ক্রেস্ট, টেক্স কার্ড তুলে দেওয়া হয়।

কর অঞ্চল কুমিল্লার কর কমিশনার আবু মো: কামরুল হাসানের সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, কুমিল্লা উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ড চেয়ারম্যান মো: রুহুল আমিন ভূইয়া, কুমিল্লা কাস্টমস, এক্সাইজ ও ভ্যাট কমিশনারের কাস্টমস কমিশনার মো: মাহবুবুজ্জামান।

সেরা তরুণ করদাতা জহিরুল ইসলাম রিপন লাকসাম পৌরসভার বাতাখালী এলাকায় জন্মগ্রহণ করেন। তার পিতার নাম মো: নজরুল ইসলাম একজন বাংলাদেশ রেলওয়ে অবসর প্রাপ্ত সরকারী কর্মকর্তা। তিনি স্বনামধন্য ঠিকাদারী প্রতিষ্ঠান মেসার্স রিনা এন্টারপ্রাইজ, মেসার্স রিনা মৎস্য প্রকল্প, রাফিসা ডেইরি এন্ড পল্ট্রি, রিনা ষ্টীল কর্পোরেশন সহ একাধিক প্রতিষ্ঠানের স্বত্ত্বাধিকারী। এছাড়া তিনি স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর এলজিইডি, বাংলাদেশ নৌবাহিনী, লাকসাম পৌরসভা এবং ন্ত্রাণ ও পূর্ণবাসন অধিদপ্তরের প্রথম শ্রেণীর ঠিকাদার।

জহিরুল ইসলাম রিপন বলেন, নিয়মিত কর প্রদান করে রাষ্ট্রীয় স্বীকৃতি পাওয়ায় ভাল লাগছে। এ সম্মাননা কর দাতাদের কর প্রদানে উৎসাহ ও উদ্দীপনা বৃদ্ধি পাবে। তিনি আরো বলেন, পুরুষ্কার পাওয়ার জন্য কর দিই না। দেশের প্রতি দায়বদ্ধাতা ও দায়ত্বশীলতা থেকেই নিয়মিত কর দিয়ে আসছি।

 

 

এসবি


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন