প্রধান সংবাদ

ইসি ও প্রিন্ট মিডিয়ার সম্পাদকদের সঙ্গে বৈঠকে বসবে ঐক্যফ্রন্ট

একাদশ জাতীয় সংসদ নির্বাচনের তফসিল এক মাস পেছানোর দাবিতে অনড় ঐক্যফ্রন্ট।

মঙ্গলবার দুপুরে মতিঝিলে ড. কামাল হোসেনের চেম্বারে ঐক্যফ্রন্টের এক বৈঠক শেষে বিএনপির মির্জা ফখরুল ইসলাম আলমগীর এসব কথা বলেন। এর আগে পৌনে ১২টা থেকে থেকে দেড় ঘন্টাব্যাপী বৈঠক করেন তারা।

মির্জা ফখরুল জানান, নির্বাচন পেছানোর দাবি নিয়ে ড. কামালের নেতৃত্বে আগামীকাল দুপুর ১২টায় ইসিতে যাবে জাতীয় ঐক্যফ্রন্ট। এছাড়া ১৬ তারিখ প্রিন্ট মিডিয়ার সম্পাদকদের সঙ্গে বৈঠক করবেন তারা।

নির্বাচন কমিশন সুষ্ঠু নির্বাচনের বিষয়ে আগ্রহী নয় বলেও মনে করেন তিনি।

ফখরুল আরও বলেন, নির্বাচন কমিশন পুরোপুরি ব্যর্থ। নির্বাচন পরিচালনা বা তফসিল নিয়ে রাজনৈতিক দলগুলোর সঙ্গে আলোচনা বা মতবিনিময় করেনি। সুষ্ঠু নির্বাচনে তাদের সদিচ্ছা নেই।

ঐক্যফ্রন্টের প্রধান নেতা ও গণফোরামের সভাপতি ড. কামাল হোসেনের সভাপতিত্বে বৈঠকে অংশ নেন, বিএনপির মহাসচিব ও ঐক্যফ্রন্টের মুখপাত্র মির্জা ফখরুল ইসলাম আলমগীর, কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি আব্দুল কাদের সিদ্দিকী, গণফোরামের সাধারণ সম্পাদক মোস্তফা মহসীন মন্টু, জেএসডির সাধারণ সম্পাদক আব্দুল মালেক রতন, গণস্বাস্থ্যের ট্রাস্টি ডা. জাফর উল্লাহ চৌধুরী।

 

 

এসবি


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন