খেলা

ইংল্যান্ডের বিপক্ষেও হারল সালমা খাতুনের দল

ওয়েস্ট ইন্ডিজে চলছে নারী টি-টুয়েন্টি বিশ্বকাপ। প্রথম ম্যাচে স্বাগতিকদের কাছে হেরে টুর্নামেন্ট শুরু করেছিল বাংলাদেশ নারী দল। সোমবার ইংল্যান্ডের বিপক্ষেও হারল সালমা খাতুনের দল। এদিন বৃষ্টি আইনে ৭ উইকেটে হেরেছে বাংলাদেশ।

গ্রস আইল্যান্ডে টস হেরে প্রথমে ব্যাট করতে নামে বাংলাদেশ। কিন্তু ব্যাটিং ব্যর্থতায় নির্ধারিত ২০ ওভারে ৯ উইকেটে ৭৬ রান করতে পারে তারা। বাংলাদেশের হয়ে সর্বোচ্চ ৩৯ রান করেছেন ওপেনার আয়েশা রহমান। এছাড়া দুই অংকের ঘরে যেতে পেরেছেন রুমানা আহমেদ (১০) ও জাহানারা আলম (১২)। বাংলাদেশের চারজন ব্যাটসম্যানই এদিন শূন্য রানে আউট হয়েছেন।

ইংল্যান্ডের হয়ে ১৬ রানে ৩ উইকেট নিয়েছেন কার্স্টি গর্ডন।

বৃষ্টির কারণে ডি/এল মেথডে ইংলিশদের লক্ষ্য দাঁড়ায় ১৬ ওভারে ৬৪ রান। এই লক্ষ্য পেরুতে মাত্র ৯.৩ ওভার নেয় তারা। অ্যামি জোন্স অপরাজি ২৮ ও নাতালি স্কিভার ২৩ রান করেছেন। যদিও সালমা খাতুন শুরুতে দুই ওপেনারকে বিদায় করে দিয়ে ইংলিশ শিবিরে ভয় ধরিয়ে দিয়েছিলেন। কিন্তু জোন্স ও স্কিভার দলকে জয়ের দিকে নিয়ে যান।

 

 

এসবি


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন