বিনোদন

বছরের শুরুতে জয়ার ‘বিউটি সার্কাস’

জনপ্রিয় মডেল ও অভিনেত্রী জয়া আহসান। কিছু দিন হয় মুক্তি পেল তার অভিনীত দেবী সিনেমা।এতদিন তিনি এই ছবি নিয়েই মেতে ছিলেন।এবার তিনি মনোযোগী হলেন নতুন চ্যালেঞ্জ ‘বিউটি সার্কাস’ নিয়ে। আসছে বছরের শুরুতেই মুক্তি পেতে যাচ্ছে মাহমুদ দিদার পরিচালিত চলচ্চিত্রটি। শুটিং শেষে চলচ্চিত্রটি এখন সম্পাদনার টেবিলে। এরইমধ্যে সোমবার চলচ্চিত্রটির ডাবিংয়ে অংশ নিলেন জয়া।

মাহমুদ দিদার বলেন, এটা খুবই চমৎকার এবং উত্তেজনাকর, এক শীতে চলচ্চিত্রটির শুটিং শুরু হয়েছিল, অন্য শীতে ডাবিং চলছে। সিনেমাও শেষের দিকে আছে। আমাদের প্রধানতম অভিনেত্রী জয়া আহসান আমাদের সাথে আছেন।
এ মাসের শেষের দিক থেকেই একটা ক্যাম্পেইন প্ল্যানিংয়ে যাব। নতুন বছরে নতুন সম্ভাবনা আকারে ‘বিউটি সার্কাস’ বড়পর্দায় দেখা দেবে।

সার্কাসকে কেন্দ্র করে এক নারীর টিকে থাকার গল্প ‘বিউটি সার্কাস’। সার্কাস পুড়িয়ে দেয়ার পরও গণমানুষের পক্ষ নিয়ে হুমকির মুখেও একজন নারীর আপন শক্তিতে টিকে থাকার গল্প ফুটে উঠবে চলচ্চিত্রটিতে। গত বছর শীতের সময় নওগাঁয় শুরু হয়েছিল ‘বিউটি সার্কাস’ চলচ্চিত্রের দৃশ্যধারণ। কিন্তু শেষ পর্যন্ত অর্থ সংকটে থেমে যায়। অর্থাভাবে প্রায় এক বছর পর ইমপ্রেস টেলিফিল্মের প্রযোজনায় ছবিটির দৃশ্যধারণ হয়। নওগাঁর সাপাহার ও মানিকগঞ্জে সার্কাসের বিশাল যজ্ঞে জয়া সেজেছেন সার্কাসকন্যা বিউটি। সম্প্রতি শেষ হয়েছে চলচ্চিত্রটির শুটিং।

ময়ূরের রঙিন পালকের হ্যাট, মাথায়, ঘাড়ে বসে থাকা পোষা পায়রা নিয়ে ঝলমলে পোশাকের চরিত্রটিতে কোনো ধরনের স্ট্যান্টম্যান ছাড়াই ৬০ ফুট ওপরে দড়ির ওপর হেঁটেছেন জয়া। হাতি ঘোড়া ভালুকের সঙ্গেও মিশেছেন স্বাভাবিকভাবেই।

জয়া আহসান বলেন, আমি বলব এই কাজটি আমার অভিনয় জীবনের খুব রোমাঞ্চকর কাজের একটি। অভিনয়শিল্প আপনাকে এমন কিছু জায়গায় নিয়ে যায় যেখানে আপনি আগে কোনোদিন যাননি আবার এমন কিছু চরিত্র প্রদর্শন করার সুযোগ করে দেয় যার অভিজ্ঞতাটাও একেবারে নতুন।

জয়া আহসানের বিপরীতে অভিনয় করেছেন চিত্রনায়ক ফেরদৌস, তৌকীর আহমেদ, এবিএম সুমন। চলচ্চিত্রটির বিশেষ একটি চরিত্রে অভিনয় করেছেন হুমায়ূন সাধু। সরকারি অনুদানের চলচ্চিত্রটির প্রযোজনা সহযোগী হিসেবে আছে ইমপ্রেস টেলিফিল্ম।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন