বিনোদন

শাহেনশাহ্ দিয়েই সিনেমায় পথচলা রোদেলা জান্নাতের

ঢালিউডের নবাগত মিষ্টি মেয়ে রোদেলা জান্নাত। সবাই এই নামে চিনলেও তার পুরা নাম জান্নাতুল ফেরাদৌস রোদেলা। ৬ আগষ্ট জমকালো এক অনুষ্ঠানের মধ্য দিয়ে অনুষ্ঠিত হয় ‘শাহেনশাহ্’ সিনেমার মহরত। মহরতের অনুষ্ঠানে রোদেলা জান্নাত বলে প্রকাশ করা হয় তার নাম। রোদেলা পেশায় ছিলেন সংবাদ পাঠিকা তবে বেশীদিন হয়নি তার সংবাদ পাঠিকায় পদার্পণ।

শামীম আহমেদ রনির ‘শাহেনশাহ’ ছবির মাধ্যমে ঢালিউডে নাম লিখিয়েছেন নবাগত রোদেলা জান্নাত। প্রথম ছবিতেই কাজ করছেন ফিল্মপাড়ার শীর্ষ নায়ক শাকিব খানের বিপরীতে

শাহেনশাহ্’র শুটিং হবার কথা ছিল ১১ই সেপ্টেম্বর কক্সবাজারে। পরে তারিখ পিছিয়ে আনা হয় ১৯ সেপ্টেম্বর। এভাবে বার বার তারিখ পিছানোর পর অবশেষে ২৩ অক্টোবর থেকে শুরু এফডিসিতে সিনেমাটির শুটিং। আর শুটিং শুরুতেই দেখা যায় শাকিব রোদেলার রসায়ন।

শামীম আহমেদ রনি শাহেনশাহ্ সিনেমাটি পরিচালনা করেছেন। শাকিব খাঁনের সাথে প্রথমবারের মতো জুটি বেধেছেন রোদেলা জান্নাত ও আরেক নায়িকা নুসরাত ফারিয়া।

 

 

এসবি


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন