রাজনীতি

নরসিংদী-৪ আসনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী ব্যবসায়ী তাপস

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের দলীয় প্রার্থী হিসেবে মনোনয়ন প্রত্যাশী বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক মোস্তফা কামাল পাশা (তাপস)।

ব্যবসায়ীদের শীর্ষ সংগঠন বাংলাদেশ শিল্প ও বণিক সমিতি ফেডারেশনের (এফবিসিসিআই) সদস্য এবং বাংলাদেশ ভেহিক্যালস্ ইম্পোটার্স এন্ড ডিলারস এসোসিয়েশন-বারভিডা এর সাবেক বোর্ড মেম্বর তিনি।

বেলাব-মনোহরদী উপজেলা নিয়ে গঠিত নরসিংদী-৪ আসন। এ আসন থেকে আওয়ামী লীগের মনোনয়ন লাভের জন্য আবেদনপত্র জমা দিয়েছেন মোস্তফা কামাল পাশা। সোমবার আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার ধানমন্ডির রাজনৈতিক কার্যালয়ে আবেদনপত্র জমা দেন তিনি।

১৯৯১ সালের নির্বাচনে বিএনপির সরদার শাখাওয়াত হোসেন বকুল নির্বাচিত হন। ১৯৯৬ সালে আওয়ামী লীগের নুরুদ্দিন খান নির্বাচিত হন। পরের ২০০১ সালের নির্বাচনে আবারো বিএনপির দখলে আসে আসনটি। এরপর ২০০৮ সালের নির্বাচনে আওয়ামী লীগের নুরুল মজিদ হুমায়ুন নির্বাচিত হন। সবশেষ নির্বাচনে মহাজোটের হয়ে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হন তিনি।

নির্বাচনে অংশগ্রহণের বিষয়ে তাপস জানান, ‘আমি নির্বাচনে অংশগ্রহণ করবো এটা আসলে সময় বলে দিবে। আওয়ামী লীগ থেকে মনোনয়ন প্রত্যাশী আমি। নির্বাচনের প্রচার প্রচারণা চলিয়ে যাচ্ছি। যদি দলীয়ভাবে মনোনয়ন পাই তবে নির্বাচনে আওয়ামী লীগ থেকে অংশগ্রহণ করব।

এদিকে সংসদ নির্বাচন সামনে রেখে বেলাব ও মনোহরদীর প্রতিটি ইউনিয়ন ও গ্রামে তৃণমূল পর্যা‌য়ে সভা-সমা‌বে‌শ, গণ-সং‌যোগ, বি‌ভিন্ন উন্নয়নমূলক কর্মকাণ্ড চালাচ্ছেন তিনি। পাশাপাশি ব্যানার ফেস্টুন ও পোস্টারে দুই উপজেলার বিভিন্ন এলাকায় বর্তমান সরকারের নানা উন্নয়নের চিত্র তুলে ধরছেন মোস্তফা কামাল পাশা তাপস।

 

এসবি


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন