বিনোদন

চলছে তাদের ‘সোনালী দিন’

বাংলাভিশনের জন্য তৈরি হয়েছে নতুন ধারাবাহিক ‘সোনালী দিন’। এতে অভিনয় করেছেন একসময়ের ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় জুটি ইলিয়াস কাঞ্চন ও চম্পা।অনেক দিন পরে আবারও একসঙ্গে পর্দায় এলেন টিভি নাটকের মাধ্যমে। মাতিয়া বানু শুকুর রচনা ও রোকেয়া প্রাচী’র পরিচালনায় এতে আরও অভিনয় করেছেন তারিন, ভাবনা, তৌকীর আহমেদ, অহনা, তাসনুভা তিশা, মনোজ, সৈয়দ হাসান ইমাম, ডলি জহুর, রাইসুল ইসলাম আসাদ, শিল্পী সরকার অপু, নওশাবা, তৌসিফ, রোজী সিদ্দিকী, শতাব্দী ওয়াদুদ, লিলিয়ান, এ্যরন, পীযুষ বন্দ্যেপাধ্যায়, প্রাণ রায়, রমিজ রাজু প্রমুখ।

গল্পে দেখা যাবে, জারা বড় হয়েছে আমেরিকায়। পড়াশোনা করেছে ফিল্ম ইন্সটিটিউটে। ফাইনাল পরীক্ষা শেষ হবার পরে তাকে ভার্সিটিতে চলচ্চিত্র জমা দিতে হবে। ছবির বিষয়, প্রাইড অব ইওর নেশন। সেই ছবি নির্মাণের জন্য তাকে বাংলাদেশে আসতে হয়েছে। ছোটবেলায় মা-বাবার সাথে চলে গিয়েছিল দেশের বাইরে, এইবার তার প্রথম আসা। সাথে আছে বিদেশি বন্ধু লিলিয়ান। তাকে সাথে নিয়ে জারা উঠেছে হোটেলে। এই শহরে আছে জারার একমাত্র ফুফু জেসমিন, সেই বাসায় যাওয়া যাবে না।

‘সোনালী দিন’ নাটকটি প্রতি সপ্তাহে মঙ্গল ও বুধবার রাত ৮টা ১৫মিনিটে প্রচার হচ্ছে।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন