বিনোদন

রক্ত রহস্যের জট খুলতে চলেছেন কোয়েল মল্লিক

ভারতীয় বাংলা চলচ্চিত্রের খ্যাতিমান অভিনেত্রী কোয়েল মল্লিক।বাবা রঞ্জিত মল্লিকের মতো টলিউডে তারও রয়েছে স্থায়ী আসন। অভিনয় প্রতিভা দিয়ে অর্জন করেছেন সুপারস্টার তকমা। হালের দেব, জিৎ, সোহম, হিরণ-সবার সঙ্গেই তার জুটি সুপারহিট। বর্তমানে পর্দায় আগের মতো দেখা না মিললেও রয়েছেন অভিনয়ের সঙ্গেই।

সেই ধারাবাহিকতায় খুব শিগগির নতুন সিনেমা নিয়ে হাজির হচ্ছেন কোয়েল। তবে এবার আর কোনো প্রেমের গল্প নয়। তার নতুন ছবির গল্প থ্রিলার ঘরানার। নামেই রয়েছে যার গন্ধ, ‘রক্ত রহস্য’। এটির মুখ্য চরিত্রে দেখা যাবে কোয়েলকে। আরো আছেন লিলি চক্রবর্তী, চন্দন রায় সান্যাল, ঋতব্রত মুখোপাধ্যায়, শান্তিলাল মুখোপাধ্যায়, বাসবরায় চট্টোপাধ্যায় ও জয়রাজ ভট্টাচার্য।

‘রক্ত রহস্য’ ছবির গল্প লিখেছেন সৌকর্য ঘোষাল। পরিচালনার দায়িত্বও তার ঘাড়ে। পরিচালক ঘোষাল বলেন, গোটা ছবিটাই একজনের ইমোশনাল টানাপোড়েনের ওপর তৈরি। একেবারে লার্জার দ্যান লাইফ গল্পের চরিত্র, স্বর্ণজা। জীবনকে একটা উত্তর দিতে না পারায় অপেক্ষা করেছিল সেই উত্তরটা দিতে। এই জার্নিটাই রক্ত রহস্য। পরিচালকের মতে, “কোয়েল ছাড়া এই চরিত্রটার জন্য অন্য কাউকে খুঁজে পাই নি। ছবিটা দেখলে আপনাদেরও মনে হবে, কোয়েল ছাড়া ছবিটা করলে অসুবিধে হত। ইতিমধ্যেই প্রকাশিত হয়েছে ছবিতে কোয়েলর লুক।

এক সময়ের রোমান্টিক নায়িকা কোয়েল ইদানিং একটু অন্যধারার ছবিতে কাজ করতে পছন্দ করছেন। ‘রক্ত রহস্য’-তে তাকে দেখা যাবে একজন রেডিও জকির ভূমিকায়। ক্যারিয়ারে প্রথমবারের মতো এমন চরিত্রে অভিনয় করতে চলেছেন নায়িকা। দুটি বড় চ্যালেঞ্জের মুখোমুখি হয়ে বদলে যায় যার জীবন। নিসপাল সিং প্রযোজিত এ ছবির শুটিং শুরু হবে ১৫ নভেম্বর, বৃহস্পতিবার থেকে।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন