বিনোদন

’ইন্দুবালা‘র গান প্রকাশ

সম্প্রতি ‘ইন্দুবালা’ নামে ওয়েব সিরিজের নাম ভূমিকায় অভিনয় করেছেন চিত্রনায়িকা পপি। এটি তার করা প্রথম ওয়েব সিরিজ। ওয়েব সিরিজটির প্রথম লিরিক্যাল শিরোনামের‘তোকে ছুঁই’গানটির ভিডিও প্রকাশ করা হয়েছে। কথা ও মিউজিক করেছেন দোলান মৈনাক। এতে কণ্ঠ দিয়েছেন ভারতের ইমন চক্রবর্তী।‘ইন্দুবালা’র গান ভিডিও স্ট্রিমিং ফ্লাটফর্ম সিনেস্পটের মধ্যমে শোনা যাচ্ছে।

ওয়েব সিরিজের গল্পে দেখা যাবে, সমাজ জঞ্জালে ভরে গেছে। চারদিকে শুধু অন্যায়, দুর্নীতি। এই অনাচার থেকে সাধারণ মানুষকে মুক্ত করতে ইন্দুবালা এগিয়ে আসেন। তিনি প্রতিবাদী একজন নারী। কিন্তু হিংসা কিংবা সহিংসতা দিয়ে নয়, ভালোবাসার পরম মমতায় সমাজ থেকে অন্যায় দূর করতে সে দৃঢ়প্রতিজ্ঞ।

অনন্য মামুন পরিচালিত এ ওয়েব সিরিজে পপি ছাড়াও অভিনয় করেছেন চিত্রনায়িকা আঁচল আঁখি, অভিনেতা তারিক আনাম খান, শহীদুজ্জামান সেলিম, এ বিএম সুমনসহ অনেকেই।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন