বিনোদন

শোবিজের কোন তারকার সন্তান এতোটা আলোচনায় আসেনি!

 শাকিব অপুর যেমন বিশাল ভক্ত আছে তেমনি আছে আব্রামের। ভাবতেই অবাক লাগে ২ বছরে আব্রাম খাঁন জয় নামটা এতোটা জনপ্রিয়তা লাভ করেছে। আর হবেই না কেন দেশের সুপারস্টার শাকিব-অপুর একমাত্র পুত্র সে! আব্রামের নামে আছে সোশ্যাল মিডিয়ায় একটি ফ্যান পেজ যার লাইকের সংখ্যা প্রায় আড়াই লাখ ছাড়িয়ে এবং আরেকটি গ্রুপ আছে ‘আব্রাম খান জয় ফ্যান ক্লাব’ গ্রুপটিতে সদস্য আছে ১ লাখ ৮০হাজার। সেখানে আব্রামের নিত্য নতুন খবর প্রকাশ করে থাকে । অথচ শোবিজে কাজ করেও বছরের পর বছর অনেক তারকা এতোটা অনুসারী হতে পারিনি।

দেশের নায়ক নায়িকারা যেমন জনপ্রিয় ঠিক তেমনি আছে আব্রামের বেশ জনপ্রিয়।
জন্মসূত্রেই তারকা বলা হয় আব্রাম কে। বাংলাদেশের শীর্ষ নায়ক শাকিব খান ও জনপ্রিয় নায়িকা অপু বিশ্বাসের একমাত্র সন্তান আব্রাম। তারকা দম্পতির সন্তান হওয়ার সুবাদে তাকে সবাই চেনে। ২০০৮ সালে ভালবেসে বিয়ে করে শাকিব খাঁন ও অপু বিশ্বাস।

২০১৬ সালে ২৭ সেপ্টেম্বর আগমন ঘটে আব্রামের। সবে মাত্র তিন বছরে পা রেখেছে আব্রাম। অবশেষে নিজদের মধ্য সমস্যা নিয়ে তাদের বিচ্ছেদ ঘটে। তাদের একমাত্র পুত্র এখন মা অপু বিশ্বাসের কাছে থাকে।

 

 

এসবি


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

Tags

আরো সংবাদ...

মন্তব্য করুন