বিনোদন

ছোট পর্দায় শাকিবের ‘ভাইজান এলোরে’ ও ‘নাকাব’

শীর্ষ নায়ক শাকিব খানের দুইটা সিনেমা প্রদর্শন হবে ছোট পর্দায়। আগামী রবিবার ১৮ই নভেম্বর ঠিক সন্ধ্যা সাড়ে ছয়টাই ভারতের কালার্স বাংলা চ্যানেল এ দেখানো হবে শাকিব খানের ‘ভাইজান এলোরে’ সিনেমাটি। ভাইজান এলোরে সিনেমায় শাকিব খাঁনের বিপরীত অভিনয় করেছেনে টালিগঞ্জের দুই নায়িকা শ্রাবন্তী চ্যাটার্জী ও পায়েল সরকার। ভাইজান এলোরে সিনেমাটি পরিচালনা করেছেন জয়দেব মুখার্জী ও প্রযোজনা করেছিলো এসকে মুভিজ। শাকিব খান দ্বৈত চরিত্রে অভিনয় করেছেন সিনেমাটিতে।

চলতি মাসে ২৫নভেম্বর জলসা মুভিজে ঠিক দুপুর ১টা ৩০ মিনিটে প্রদর্শন করা হবে শাকিব খানের আরেকটি সিনেমা ‘নাকাব’। নাকাব পরিচালনা করেছেন রাজিব বিশ্বাস ও প্রযোজনা করেছেন এস.ভি.এফ । সুপারস্টার শাকিব খানের সাথে বিপরীত কাজ করেছেন টালিগঞ্জের দুই নায়িকা নুসরাত জাহান ও সায়িন্তিকা। এটিও দ্বৈত চরিত্রে অভিনয় করেছেন শাকিব খান।

‘ভাইজান এলোরে ও নাকাব সিনেমা দুইটা সাফটা চুক্তির মাধ্যমে বাংলাদেশে রিলিজ দেওয়া হয়। সিনেমা দুইটা কলকাতায় এবং বাংলাদেশে দু,দেশে হিট করেছে।

‘ভাইজান এলোরে ও নাকাব দুটি সিনেমাটিতে শাকিব খান দ্বৈত চরিত্রে এবং ডাবল নায়িকা নিয়ে অভিনয় করেছেন। শাকিব খান যৌথ প্রযোজনায় নাম লেখান ২০১৬ সালে শিকারী সিনেমা দিয়ে। এর পর একে একে নবাব, চালবাজ, ভাইজান এলোরে ও নাকাবসহ পাচঁটি সিনেমা করেছেন। ‘ভাইজান এলোরে ও নাকাব দেখতে সবাই চোখ রাখুন টিভিতে।

 

 

এসবি/সু


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন