বিনোদন

আবারও টালিউডের চারটি ছবিতে শাকিব !

বাংলাদেশ ও কলকাতার শাকিব অভিনীত মুক্তিপ্রাপ্ত সর্বশেষ সিনেমা ‘নাকাব’। এরপর কলকাতার আর কোনো ছবিতে অভিনয় করতে শোনা যায়নি। তখন শোনা গিয়েছিল, কলকাতায় শাকিবের আর কাজ করা হচ্ছে না। অক্টোবরের শুরুতে শাকিব খানকে নিয়ে ভারতীয় প্রযোজনা প্রতিষ্ঠান এস কে মুভিজের কর্ণধার অশোক ধানুকার তির্যক মন্তব্যে বিষয়টি আরও পরিষ্কার হয়। তবে সব গুঞ্জনকে উড়িয়ে দিয়ে শাকিব খান আবারও কাজ শুরু করতে যাচ্ছেন কলকাতায়। একসঙ্গে চারটি ছবিতে চুক্তি করতে যাচ্ছেন বাংলা সিনেমার সুপারষ্টার শাকিব খান।

সূত্রে জানা যায়, শাকিব খানকে নিয়ে কলকাতার শীর্ষ দুটি প্রযোজনা সংস্থা চারটি ছবি নির্মাণের উদ্যোগ নিয়েছে। বিগ বাজেটের এই ছবিগুলো বিশ্ব বাজারের জন্য নির্মিত হবে। ছবিগুলোর শুটিং হবে ইউরোপ ও আমেরিকার মনোরম সব লোকেশনে। ডিসেম্বরেই ছবিগুলোর শুটিং শুরু হওয়ার কথা রয়েছে।

সূত্রটি আরও জানায়, শাকিব খানের সঙ্গে প্রযোজনা প্রতিষ্ঠানগুলোর চূড়ান্ত আলাপ করেছে। এখন তারা শাকিবের জন্য অপেক্ষা করছেন। তিনি গেলেই মহরত অনুষ্ঠিত হবে। এর পরই ছবির নামসহ বিস্তারিত জানানো হবে। মহরতের আগে ছবিগুলো সম্পর্কে নির্দিষ্ট করে কোনো কিছু জানানো হবে না বলে প্রযোজনা সংস্থাগুলো জানিয়ে দিয়েছে।

এই বিষয়টি এখন সামনে আনতে চাননা শাকিব খান। বর্তমানে তিনি শামীম আহমেদ রনির ‘শাহেনশাহ’ ছবির শুটিং নিয়ে ব্যস্ত আছেন। জানা গেছে শুটিং শেষ করেই এ সপ্তাহে কলকাতা যাবেন শাকিব। যাওয়ার সঙ্গে সঙ্গেই তারা মহরত করে শুটিং শুরু করবেন।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন