বিনোদন

আবারও পুত্রসন্তানের মা ঈশিকা

মডেল ও অভিনয়শিল্পী ঈশিকা খান আবারও পুত্রসন্তানের মা হয়েছেন।গত ১৫ নভেম্বর সন্ধ্যা ৬ টা ৪৯ মিনিটে লন্ডনের সেন্ট হেলিয়ার হাসপাতালে একটি ছেলে সন্তানের জন্ম দেন তিনি। এখন মা ও ছেলে দুজনেই সুস্হ আছেন। ছেলের নাম রেখেছেন আমির মোহাম্মদ খান। ছেলের জন্য সকলের কাছে দোয়া চেয়েছেন এই অভিনেত্রী।

ঈশিকা খান বলেন, পৃথিবীতে সবচেয়ে দারুণ অনুভূতি হচ্ছে মা হওয়া। একইসঙ্গে এটি সবচেয়ে কঠিন কাজও। এই অনুভূতি ভাষায় প্রকাশ করা সম্ভব নয়। আমরা দুজনেই ভালো আছি। সবাই আমার এবং আমার সন্তানের জন্য দোয়া করবেন।

ঈশিকার দ্বিতীয়বার মা হওয়ার খবরে উচ্ছ্বসিত তার পরিবারের অন্যান্য সদস্যরা। সে সঙ্গে মা হওয়ার খবরে তাকে শুভকামনা জানিয়েছেন টিভি অঙ্গনের সহকর্মীরাও।

ঈশিকা গেলো ২০১৬ সালে বিয়ের বছরের ডিসেম্বরে প্রথম সন্তান কেয়ানের মা হন। কেয়ানের সারাটা দিন তার মায়ের সঙ্গে কাটে। তার সারাদিনের নানা দুষ্টুমি-হাসি-খেলার ছবি দর্শকদের দিতেও ভুল করেন না ঈশিকা।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন