বিনোদন

রবিবার জলসা মুভিজে শাকিবের ‘নাকাব’!

আগামী ২৫ নভেম্বর রবিবারে ভারতের স্বনামধন্য টিভি চ্যানেল জলসা মুভিজে প্রদর্শন করা হবে বাংলার জনপ্রিয় নায়ক শাকিব খানের নাকাব সিনেমাটি।

গতকাল রবিবার সন্ধ্যায় কালার্স বাংলায় শাকিব খানের ‘ভাইজান এলোরে’ সিনেমাটি দেখানো হয়েছে।

আবারও ছোট পর্দায় দেখানো হবে জলসা মুভিজে রবিবার । বাংলাদেশ সময়ে ঠিক দুপুর ১টা ৩০মিনিটে। যারা সিনেমার পর্দায় মিস করছেন তারা অবশ্যই দেখবেন, ছোট পর্দায় মিস করবেন না।

নাকাব সিনেমাটি ২১সেপ্টেম্বর মুক্তি পায় কলকাতায় শতাধিক হলে এবং বাংলাদেশে মুক্তি পায় ২৮সেপ্টেম্বর দেশের ১১৫টি প্রেক্ষাগৃহে।

নাকাব সিনেমাটি কলকাতার শ্রীভেষ্কটেশ ফিল্মসের সিনেমা। সাধারণত কলকাতার সিনেমা বাংলাদেশে ব্যবসা করতে পারে না। বড় বড় তারকার পাশাপাশি আধুনিক নির্মাণও এখন কার দর্শক হল মুখি করতে ব্যার্থ হয়। কিন্তু শাকিব খানের কলকাতার সব সিনেমা গুলাই ব্যাবসাসফল হয়েছে। এর কারণ শাকিব খান, তার নামেই দর্শক হলমুখি হয়। ছুটে যায় প্রেক্ষাগৃহে ভিড় জমায় হলে।

নাকাব সিনেমাটি পরিচালনা করেছেন রাজিব বিশ্বাস। হরর টাইপের সিনেমা দ্বৈত চরিত্রে দেয়া যায় শাকিব খান কে। এই সিনেমায় কলকাতার দুই অভিনেত্রী কাজ করেছেন নুসরাত জাহান ও সায়িন্তিকা।

উল্লেখ্য, শাকিব খান আবারও কলকাতার চারটা সিনেমার সাথে যুক্ত হয়েছেন। শাকিব খান আবারও ভক্তদের জন্য নিয়ে আসছে কলকাতার চারটা সিনেমা।শাকিব খান কলকাতায় মোট পাচটা সিনেমা করেছেন।

 

এসবি


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন