বিনোদন

আগামী বছর মাদাম তুসো জাদুঘরে দীপিকার মূর্তি উন্মোচন!

এবছরটা যেন শুধু দীপিকা পাডুকোনের। একের পর এক সুখবর ভেসে আসছে তার কাছে। সম্প্রতি তিনি সাত পাকে বাঁধা পড়লেন রণবীর সিংয়ের সাথে। বেশ নিরাপত্তা আর জাকজমকভাবেই হয়েছে এই জুটির বিয়ে। সামাজিক যোগাযোগমাধ্যমে ছবি আসতেই অসংখ্য মানুষ শুভেচ্ছা জানিয়েছেন নবদম্পতিকে। মাদাম তুসোর অফিসিয়াল ট্যুইটার অ্যাকাউন্ট থেকেও দীপবীরকে অভিনন্দন জানানো হয়েছে। আর অভিনন্দনের সাথে সাথে দীপিকার জন্য দিয়েছে দারুণ সুসংবাদ। সেটি হল মাদাম তুসো জাদুঘর কর্তৃপক্ষ জানিয়েছে, আগামী বছরেই দীপিকার মোমের মূর্তি উন্মোচন করা হবে।

মাদাম তুসোর অফিসিয়াল ট্যুইটারে লেখা হয়েছে, ‘দীপিকা পাডুকোনকে অভিনন্দন জানাই! আমরা তোমাকে আর বেশি উত্তেজনার মধ্যে রাখব না। আগামী বছরই উন্মোচন করা হবে তোমার মোমের মূর্তি!’

চলতি বছরের শুরুতেই দীপিকা ঘোষণা দিয়েছিলেন, মাদাম তুসোর লন্ডন ও দিল্লির জাদুঘরে তার মোমের মূর্তি প্রতিস্থাপিত হতে চলেছে। কিন্তু এটি যে এত তাড়াতাড়ি হতে যাচ্ছে সেটি হয়তো নিজেও বোঝেননি দীপিকা পাডুকোন।

লন্ডনে মাদাম তুসোর জাদুঘরে ইতিমধ্যেই অমিতাভ বচ্চন, সালমান খান, ক্যাটরিনা কাইফসহ বেশ কয়েকজন বলিউড ব্যক্তিত্বের মোমের মূর্তি স্থান পেয়েছে।

 

 

এসবি/সু


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন