Notice: 3.0.0 ভার্সন থেকে header.php ছাড়া থিম ফাংশনটি deprecated করা হয়েছে এবং এর এখনও কোন বিকল্প নেই। অনুগ্রহ করে আপনার থিমে একটি header.php টেমপ্লেট যোগ করুন। in /home1/deshreport/public_html/wp-includes/functions.php on line 4019
১৫ ডিসেম্বরের পর মাঠে থাকবে পুলিশের সঙ্গে সশস্ত্র বাহিনীর ছোট দল - দেশ রিপোর্ট ১৫ ডিসেম্বরের পর মাঠে থাকবে পুলিশের সঙ্গে সশস্ত্র বাহিনীর ছোট দল - দেশ রিপোর্ট

প্রধান সংবাদ

১৫ ডিসেম্বরের পর মাঠে থাকবে পুলিশের সঙ্গে সশস্ত্র বাহিনীর ছোট দল

একাদশ জাতীয় নির্বাচন উপলক্ষে আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে আগামী ১৫ ডিসেম্বরের পর থেকে পুলিশের সঙ্গে মাঠে সশস্ত্রবাহিনীর একটি ছোট টিম কাজ করবে বলে জানিয়েছেন প্রধান নির্বাচন কমিশনার কে এম নূরুল হুদা।

সশস্ত্রবাহিনীর এ টিমটি পুলিশের সঙ্গে সমন্বয় করে কাজ করবে বলেও জানান তিনি। তবে ১৫ ডিসেম্বররের পর ঠিক কোন দিন থেকে এ টিম কাজ করবে তা নির্দিষ্ট করেননি তিনি।

সুষ্ঠু নির্বাচন অনুষ্ঠানে পুলিশের সহযোগিতাও কামনা করেন প্রধান নির্বাচন কমিশনার।

বৃহস্পতিবার আগারগাঁওয়ের নির্বাচন ভবনে আইনশৃঙ্খলা বাহিনীর সঙ্গে বিশেষ বৈঠকে তিনি এ কথা বলেন।

পুলিশ প্রশাসনের উদ্দেশ্যে সিইসি বলেন, ১৫ ডিসেম্বরের মধ্যে সশস্ত্র বাহিনীর একটি ছোট টিম আপনাদের সঙ্গে দেখা করবে। ১৫ ডিসেম্বর থেকে প্রতি জেলায় সশস্ত্র বাহিনীর ছোট টিম থাকবে, তাদের সঙ্গে সমন্বয় করে কাজ করবেন।

এর আগে নির্বাচন ভবন অডিটোরিয়ামে সিইসির সভাপতিত্বে বৃহস্পতিবার পৌনে ১১টায় এ বিশেষ বৈঠক শুরু হয়।

সভায় প্রধান নির্বাচন কমিশনারসহ অপর ৪ কমিশনার ও ইসি সচিব এবং পুলিশের আইজি, জননিরাপত্তা বিভাগের সচিব, সকল মেট্রোপলিটন পুলিশ কমিশনার, উপ-মহাপুলিশ পরিদর্শক ও পুলিশ সুপাররা (এসপি) উপস্থিত রয়েছেন।

প্রসঙ্গত, ঘোষিত তফসিল অনুযায়ী ৩০ ডিসেম্বর একাদশ সংসদ নির্বাচনের ভোট হবে। মনোনয়নপত্র জমা দেয়ার শেষ দিন ২৮ নভেম্বর, ২ ডিসেম্বর যাচাই-বাছাই ও মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ দিন নির্ধারিত রয়েছে ৯ ডিসেম্বর।

 

 

সিএসবি


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন