Notice: 3.0.0 ভার্সন থেকে header.php ছাড়া থিম ফাংশনটি deprecated করা হয়েছে এবং এর এখনও কোন বিকল্প নেই। অনুগ্রহ করে আপনার থিমে একটি header.php টেমপ্লেট যোগ করুন। in /home1/deshreport/public_html/wp-includes/functions.php on line 4019
পুলিশকে স্বাধীনভাবে কাজ করতে বললেন সিইসি নূরুল হুদা - দেশ রিপোর্ট পুলিশকে স্বাধীনভাবে কাজ করতে বললেন সিইসি নূরুল হুদা - দেশ রিপোর্ট

জাতীয়

পুলিশকে স্বাধীনভাবে কাজ করতে বললেন সিইসি নূরুল হুদা

একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর বিরুদ্ধে অভিযোগ আসলেও এতে আতঙ্কিত না হয়ে দায়িত্ব পালন করার আহ্বান জানিয়েছেন প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কে এম নূরুল হুদা।

বৃহস্পতিবার একাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে আইনশৃঙ্খলা বিষয়ক বিশেষ সভায় এসব কথা বলেন সিইসি।

কে এম নূরুল হুদা বলেন, আইনশৃঙ্খলা নিয়ন্ত্রণে আপনাদের পূর্ণ স্বাধীনতায় আমরা বিশ্বাস করি। এখানে নিয়ন্ত্রণ কথাটি একেবারেই ব্যবহার করব না। এখানে শুধু আপনাদের পেশাদারিত্ব, দক্ষতা, কর্তব্য পালনের দৃঢ়তা- এসবের মধ্যেই আমি সীমাবদ্ধ থাকব। এটা ঠিক থাকলেই নির্বাচন সুন্দর হবে।

তিনি বলেন, স্বাধীনতা অর্থ এই নয়, আপনাদের ওপর আমরা নজরদারি করব না। আপনারা আমাদের নিবিড় নজরদারিতে থাকবেন। আপনাদের বিরুদ্ধে অভিযোগ আসবে। বলা যেতে পারে, আপনাদের বিরুদ্ধে ইতোমধ্যে অভিযোগ আসা শুরু করেছে। কিন্তু তা নিয়ে আপনাদের আতঙ্কিত হওয়ার কোনো কারণ নেই। আপনাদের মনে রাখতে হবে, নিষ্প্রয়োজনে নিরীহ কোনো কর্মকর্তার কখনো কোনো ক্ষতি করব না। কাউকে বদলি করে কাউকে কোনো জায়গায় দেব না। যে অভিযোগ আসবে, সেটা যদি প্রমাণ হয় এবং সঠিক হয়, কেবল তখন ব্যবস্থা নেব। তার আগে নয়।

তিনি আরো বলেন, আপনাদের আতঙ্কিত হওয়ার কারণ নেই। অভিযোগ আসলেই যে সেটা আপনাদের বিরুদ্ধে চলে যাবে, সেটা কখনোই ভাববেন না। আমরা ভালোভাবে চিন্তা-ভাবনা করে যদি কখনো প্রয়োজন হয়, জেনে-শুনে অ্যাকশনে যেতে পারি। তাছাড়া আপনারা নিরাপদে, নির্বিঘ্নে আপনাদের দায়িত্ব পালন করতে পারবেন।

সিইসি ছাড়াও সভায় চার নির্বাচন কমিশনার, ইসি সচিব, অতিরিক্ত সচিব, জননিরাপত্তা বিভাগের সচিব, আইজিপি, জাতীয় পরিচয় নিবন্ধন অনুবিভাগের মহাপরিচালক, ডিএমপি কমিশনারসহ পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত রয়েছেন।

 

 

সিএসবি


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন